শেখ হাসিনা ক্ষমতায় থাকলে দেশের মানুষ নিরাপদ : সন্দ্বীপে এমপি মিতা

সন্দ্বীপ প্রতিনিধি | বৃহস্পতিবার , ১৮ আগস্ট, ২০২২ at ১২:৫৬ অপরাহ্ণ

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭ তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা, দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। সন্দ্বীপের রহমতপুর ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে ইউনিয়ন পরিষদ চত্বরে আজ বৃহস্পতিবার সকাল দশটায় উক্ত সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সাংসদ মাহফুজুর রহমান মিতা ১৫ আগস্ট শহীদদের মাগফেরাত কামনা করে বলেন. মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ক্ষমতায় থাকলে দেশের মানুষ নিরাপদ থাকে। সন্দ্বীপের মানুষও ভাল থাকে। তিনি আরও বলেন প্রধানমন্ত্রীর বদৌলতে আমরা বিনামূল্যে করোনা ভ্যাক্সিন পেয়েছি, নিজস্ব অর্থায়নে পদ্মাসেতু পেয়েছি, সাবমেরিন ক্যাবেলের মাধ্যমে সন্দ্বীপবাসী জাতীয় গ্রিডের বিদ্যুত পেয়েছে।

এ সময় তিনি আজিমপুর-রহমতপুর-পৌরসভার গুরুত্বপূর্ণ প্রধান সড়কটির কাজ আগামী জানুয়ারি থেকে শুরু হবে আশ্বস্ত করেন। এছাড়া প্রায় দশ কিলোমিটার দীর্ঘ মুছাপুর থেকে রহমতপুর বেড়িবাঁধ পর্যন্ত চানখার সড়কটির কাজ জানুয়ারি থেকে শুরু হয়ে পর্যায়ক্রমে শেষ হবে বলে জানান এমপি মিতা।

আকবর মেম্বারের সঞ্চালনায় ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি কামরুল হাসান খানের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সন্দ্বীপের সাংসদ মাহফুজুর রহমান মিতা। এছাড়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সন্দ্বীপ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মাস্টার শাহজাহান বিএ, উপজেলা আওয়ামী লীগের সেক্রেটারি ও ভাইস চেয়ারম্যান মাঈন উদ্দিন মিশন, পৌরসভার মেয়র মোক্তাদের মাওলা সেলিম, রহমতপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফরিদুল মাওলা কিশোর, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি আলাউদ্দিন বেদন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক শাহেদ সারওয়ার শামীম প্রমুখ।

পূর্ববর্তী নিবন্ধপটিয়ায় মায়ের হত্যাকারী সেই ছেলে অস্ত্রসহ গ্রেপ্তার
পরবর্তী নিবন্ধসিরিজ বোমা হামলার প্রতিবাদে স্বেচ্ছাসেবক লীগের বিক্ষোভ মিছিল