শেখ রাসেল সিজেকেএস ভেটারেন হ্যান্ডবল টুর্নামেন্ট ৯ ডিসেম্বর শুরু

ক্রীড়া প্রতিবেদক | বৃহস্পতিবার , ৮ ডিসেম্বর, ২০২২ at ৬:০৫ পূর্বাহ্ণ

চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় শেখ রাসেল সিজেকেএস ভেটারেন হ্যান্ডবল টুর্নামেন্ট কাল ৯ ডিসেম্বর শুক্রবার থেকে শুরু হচ্ছে। দু’দিনব্যাপী এই টুর্নামেন্ট ৯ ও ১০ ডিসেম্বর শুক্র ও শনিবার বিকাল ৪ টা হতে রাত ৮ টা পর্যন্ত চট্টগ্রাম এম এ আজিজ স্টেডিয়ামস্থ জিমন্যাশিয়ামে অনুষ্ঠিত হবে। প্রধান অতিথি হিসেবে টুর্নামেন্টের উদ্বোধন করবেন সিজেকেএস সাধারণ সম্পাদক আ.জ.ম. নাছির উদ্দীন।

টুর্নামেন্ট শুরু উপলক্ষে এক সংবাদ সম্মেলন গতকাল বুধবার সিজেকেএস কনফারেন্স রুমে অনুষ্ঠিত হয়। এতে লিখিত বক্তব্য পাঠ করেন হ্যান্ডবল কমিটির সম্পাদক আছলাম মোরশেদ। তিনি জানান টুর্নামেন্টে মোট ৪টি দল অংশগ্রহণ করছে। চট্টগ্রামের ৪টি নদীর নামে দলসমূহের নামকরণ করা হয়েছে। রেজিষ্ট্রেশনকৃত ভেটারেন হ্যান্ডবল খেলোয়াড়দের লটারীর মাধ্যমে দলগুলোর মধ্যে ভাগ করা হয়েছে।

গ্রুপ পর্যায়ে সর্বোচ্চ পয়েন্ট অর্জনকারী ২টি দল সরাসরি ফাইনাল খেলায় অংশগ্রহণ করবে। অংশগ্রহণকারী দলসমূহ হচ্ছে: কর্ণফুলী, মাতামুহুরী,ইছামতি এবং হালদা। ফাইনাল খেলা ১০ ডিসেম্বর সন্ধ্যা ৭টায় অনুষ্ঠিত হবে। টুর্নামেন্টের বাজেট নির্ধারণ করা হয়েছে সর্বমোট ১,২০,০০০ টাকা। ভেটারেন হ্যান্ডবল খেলোয়াড়দের রেজিষ্ট্রেশন ও ব্যাক্তিগত অনুদানে টুর্নামেন্টের ব্যয় নির্বাহ করা হবে।

সিজেকেএস নির্বাহী সদস্য ও হ্যান্ডবল কমিটির চেয়ারম্যান সৈয়দ আবুল বশরের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন সিজেকেএস সহ সভাপতি মো. হাফিজুর রহমান, যুগ্ম সম্পাদক আমিনুল ইসলাম, নির্বাহী সদস্য আবুল হাশেম, জেলা ক্রীড়া অফিসার হারুন অর রশিদ, সিজেকেএস হ্যান্ডবল কমিটির ভাইস চেয়ারম্যান এইচ.এম. সোহেল, যুগ্ম সম্পাদক কল্লোল দাশ, সদস্য লুৎফুল করিম সোহেল, জাহিদুল আমিন তারেক, জাবেদা বেগম মিটুল, রনি দত্ত, প্রাক্তন হ্যান্ডবল খেলোয়াড় এনামুল হাসান, আবু কায়সার, সোহেল আহমেদ, রেজাউল করিম রাশেদ প্রমুখ।

পূর্ববর্তী নিবন্ধচিটাগাং ক্লাবে কর্পোরেট ব্যাডমিন্টন ও টেবিল টেনিস টুর্নামেন্ট সম্পন্ন
পরবর্তী নিবন্ধকৌতুক কণিকা