শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে ‘ডবল্লে’ গ্রেপ্তার

পটিয়া প্রতিনিধি | শনিবার , ১৬ জুলাই, ২০২২ at ৬:৩৫ পূর্বাহ্ণ

কর্ণফুলী উপজেলায় ৯ বছরের এক শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে নুর হোসেন প্রকাশ ডবল্লে (৫০) নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল দুপুরে উপজেলার বড়উঠান ইউনিয়নের দৌলতপুর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। আটক ব্যক্তি পেশায় একজন ধানের মিল চালক।
এর আগে ধর্ষণের ঘটনায় প্রতিবাদ করায় অভিযুক্তের ছেলে ও তার পক্ষের লোকজন গত বৃহস্পতিবার রাত সাড়ে দশটায় উপজেলার বড়উঠান ইউনিয়নের দৌলতপুর এলাকায় ফজল করিম চৌধুরী চেয়ারম্যানের বাড়ির শিশুটির ঘরে হামলা ও ভাঙচুর চালায়। হামলায় শিশুটির মা ও খালা আহত হয়। পরে শাহমীরপুর ফাঁড়ির একদল পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।
শিশুটির মা বলেন, গত মঙ্গলবার সন্ধ্যায় মুদির দোকানে ঘরের বাজার আনতে গিয়েছিলো আমার মেয়ে। সেদিন রাতে আমার শ্বশুর মারা যায় এবং ঘরে বেশি আত্মীয়স্বজন থাকায় মেয়েও আমাকে কিছু বলেনি। বৃহস্পতিবার বিকালে মেয়ে বিষয়টি আমাকে জানায়। মঙ্গলবার সন্ধ্যায় নুর হোসেন প্রকাশ ডবল্লে হাতে একটি দশ টাকার নোট ধরিয়ে দিয়ে তাকে বাড়ির পাশে একটি পরিত্যক্ত মুরগীর খামারে নিয়ে যায়। সেখানে জোরপূর্বক তাকে ধর্ষণের চেষ্টা করে এবং কাউকে না বলার জন্য হুমকি দেয়। ঘটনাটি জানার পর আমার স্বামী, দেবর ও এলাকার মানুষ তাদের ঘরে গিয়ে জানতে চাইলে ডবল্লের জামাই রাজু, তার স্ত্রী মর্জিনা আকতার, এমদাত, নুর হোসেনের ছেলে মোহাম্মদ মিজান, মোহাম্মদ আনিস দেশীয় অস্ত্র নিয়ে আমাদের উপর হামলা করে এবং ঘর ভাঙচুর করে। তাদের হামলায় আমিসহ আহত হয়েছে আমার ছোট বোনও। হামলার পর শাহমীরপুর পুলিশ ফাঁড়ির পুলিশ সদস্যরা পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।
বড়উঠান ইউনিয়নের চেয়ারম্যান মোহাম্মদ দিদারুল আলম বলেন, শিশু ধর্ষণের চেষ্টা ঘটনাটি আমি শুনেছি এবং প্রতিবাদ করতে গিয়ে হামলার শিকার হয়েছে শিশুটির পরিবারের সদস্যরা। সত্যি দুঃখজনক ঘটনা এটি। শিশুটিকে হাসপাতালে নিয়ে যাওয়ার পরামর্শ এবং সবধরনের আইনি সহযোগিতার আশ্বাসও দিয়েছি।
বিষয়টি নিশ্চিত করেন কর্ণফুলী থানার অফিসার ইনচার্জ দুলাল মাহমুদ। তিনি জানান, এ ঘটনায় অভিযুক্তকে আটক করা হয়েছে এবং একটি মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

পূর্ববর্তী নিবন্ধরক্ষা পেল কাপ্তাই লেকে আটকে পড়া ২০ পর্যটক
পরবর্তী নিবন্ধতৈলারদ্বীপ সেতুর গোড়ায় মাটি ধস