শিরোপা দৌড়ে শামিল রাইজিং স্টার কিষোয়ান-বাকলিয়া ম্যাচ ড্র

প্রথম বিভাগ ফুটবল লিগ

ক্রীড়া প্রতিবেদক | বুধবার , ২৩ নভেম্বর, ২০২২ at ১০:৩৫ পূর্বাহ্ণ

অনুপ বিশ্বাস প্রথম বিভাগ ফুটবল লিগের শিরোপা দৌড়ে শামিল হয়েছে রাইজিং স্টার ক্লাব। গতকাল মঙ্গলবার এম এ আজিজ স্টেডিয়ামে অনুষ্ঠিত দিনের দ্বিতীয় খেলায় রাইজিং স্টার ক্লাব ৪-০ গোলে বাংলাদেশ রেলওয়ে রেঞ্জার্সকে পরাজিত করে। এ জয়ে রাইজিং স্টার ক্লাব ৭ খেলা শেষে ১২ পয়েন্ট অর্জন করেছে। তাদের পাশাপাশি আছে কল্লোল ১২, নওজোয়ান ১৩,কিষোয়ান ১২ এবং রেলওয়ে ১১ পয়েন্ট। দলগুলো প্রত্যেকেই ৭টি করে ম্যাচ খেলেছে।

গতকাল রাইজিং স্টার ক্লাব খেলার প্রথমার্ধে ২-০ গোলে এগিয়েছিল। খেলার ৪০ মিনিটে প্রথম গোল করেন রামিম খান। দোলনের কর্ণার থেকে বল পেয়ে এ গোলটি করেন তিনি। ৪৫ মিনিটে আবারো গোল পায় রাইজিং স্টার। ডান দিক থেকে আসা ক্রস ধরে বল জালে দেন মো. শাকিব। দ্বিতীয়ার্ধেও চমৎকার খেলে রাইজিং স্টার। উপর্যপুরি আক্রমন থেকে আরো দুটি গোল আদায় করে নিতে সক্ষম হয় তারা। ৪৮ মিনিটে বদলি খেলোয়াড় জাহাঙ্গীর হোসেন শটে গোল করলে রাইজিং এগিয়ে যায় ৩-০ গোলে। ২৯ মিনিটে শেষ গোলটি করেন দলের সাজ্জাদুল ইসলাম। জাহাঙ্গীরের কাছ থেকে বল পেয়ে টোকায় গোল করেন তিনি (৪-০)।

এ খেলায় ম্যান অফ দ্যা ম্যাচ নির্বাচিত হন বিজয়ী দলের মো. শরীফুল। তাকে ক্রেস্ট প্রদান করেন সিজেকেএস কাউন্সিলর শহীদুল ইসলাম (বেলাল)। দিনের প্রথম খেলায় কিষোয়ান স্পোর্টিং ক্লাব এবং বাকলিয়া একাদশ ১-১ গোলে ড্র করে। খেলার প্রথমার্ধে ৪৫ মিনিটের সময় কর্ণার থেকে বল পেয়ে হেড করে গোল দেন কিষোয়ানের রানা (১-০)। দ্বিতীয়ার্ধের ৫২ মিনিটে পেনাল্টি পায় বাকলিয়া। তা থেকে রুবায়েত হোসেন গোল করলে খেলায় সমতা আসে (১-১)। ৭ খেলা শেষে কিষোয়ানের পয়েন্ট ১২, অন্যদিকে বাকলিয়ার পয়েন্ট ৭।

খেলায় ম্যান অফ দ্যা ম্যাচ নির্বাচিত হন বাকলিয়া একাদশের রুবায়েত হোসেন। তার হাতে ক্রেস্ট প্রদান করেন সিডিএফএ কাউন্সিলর হাসান মোহাম্মদ মোক্তার। প্রথম বিভাগ ফুটবল লিগে আজ বেলা ২.৪৫ টায় চট্টগ্রাম জেলা পুলিশ এবং কর্ণফুলী ক্লাব পরস্পরের মোকাবেলা করবে। খেলাটি এম এ আজিজ স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে।

পূর্ববর্তী নিবন্ধবনফুল ২য় বিভাগ ফুটবল লিগের ফলাফল
পরবর্তী নিবন্ধযুক্তরাষ্ট্রের জার্সিতে লাইবেরিয়ার প্রেসিডেন্টের ছেলে