শিব চতুর্দশীতে তীর্থযাত্রীদের নিরাপত্তায় আইন-শৃঙ্খলা বাহিনী সতর্ক থাকবে

মেলা কমিটির সভায় জেলা প্রশাসক

সীতাকুণ্ড প্রতিনিধি | শুক্রবার , ১০ ফেব্রুয়ারি, ২০২৩ at ১১:২৬ পূর্বাহ্ণ

আসন্ন শিব চতুর্দশী মেলায় তীর্থযাত্রীদের নিরাপত্তা ও সম্প্রীতি বজায় রাখার ব্যাপারে প্রশাসন সতর্ক রয়েছে। মেলায় যাতে কোনো ধরনের অপ্রীতিকর ঘটনা না ঘটে সেদিকে সবাইকে নজর রাখতে হবে। মেলা চলাকালীন দেশবিদেশ থেকে আগত পুণ্যার্থীদের সার্বিক নিরাপত্তায় আইনশৃঙ্খলা বাহিনী সর্বদা সতর্ক অবস্থানে থাকবে।

ঐতিহ্যবাহী শিব চতুর্দশী মেলার সার্বিক প্রস্তুতি নিয়ে গতকাল দুপুরে চট্টগ্রাম জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে সীতাকুণ্ড মেলা কমিটির সভায় চট্টগ্রাম জেলা প্রশাসক ও সীতাকুণ্ড মেলা কমিটির সভাপতি আবুল বাসার মোহাম্মদ ফখরুরজ্জামান একথা বলেন।

সভার শুরুতে মেলার বিগত বৎসরের প্রতিবেদন ও ২০২৩ সালের সম্ভাব্য আয়ব্যয়ের প্রতিবেদন উপস্থাপন করে কমিটির নব নির্বাচিত সাধারণ সম্পাদক বাবুল শর্মা। আগামী ১৭১৯ মার্চ সীতাকুণ্ড চন্দ্রনাথধামে তিনদিনব্যাপী এ মেলা অনুষ্ঠিত হবে।

সীতাকুণ্ড উপজেলা নির্বাহী অফিসার ও মেলার কার্যকরী কমিটির সভাপতি শাহাদাত হোসেনের সঞ্চালনায় মেলার বিভিন্ন দিক নিয়ে বক্তব্য রাখেন সীতাকুণ্ড পৌরসভার মেয়র বদিউল আলম, সীতাকুণ্ড থানার ওসি তোফায়েল আহমেদ, সীতাকুণ্ড স্রাইন কমিটির সাধারণ সম্পাদক এডভোকেট চন্দন দাস, সহসভাপতি এডভোকেট সুখময় চক্রবর্তী, মেলা কমিটির সাবেক সাধারণ সম্পাদক পলাশ চৌধুরী, প্রেমতোস দাস, তপন চক্রবর্তী, সমীর কান্তি শর্মা, রূপন চন্দ্র দে প্রমুখ।

পূর্ববর্তী নিবন্ধএডভোকেট বদিউল আলমের ২০তম মৃত্যুবার্ষিকী আজ
পরবর্তী নিবন্ধওভারটেক করতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গেল মালবাহী ট্রাক