শিপ ব্রেকার্স অ্যান্ড রিসাইক্লার্স এসোসিয়েশনের সাধারণ সভা

| রবিবার , ২৮ নভেম্বর, ২০২১ at ৮:২৩ পূর্বাহ্ণ

ভাটিয়ারীস্থ বানুর বাজারে এসোসিয়েশনের নবনির্মিত ট্রেনিং ইনস্টিটিউটের সম্মেলন কক্ষে বাংলাদেশ শিপ ব্রেকার্স অ্যান্ড রিসাইক্লার্স এসোসিয়েশন (বিএসবিআরএ) এর ৩৮তম বার্ষিক সাধারণ সভা গতকাল শনিবার অনুষ্ঠিত হয়। সভায় কার্যনির্বাহী কমিটির বার্ষিক প্রতিবেদন ২০২০-২০২১ এবং ২০২০-২০২১ অর্থবছরের অডিট রিপোর্ট ও হিসাব বিবরণী অনুমোদন করা হয়। এছাড়া এসোসিয়েশনের ২০২১-২০২২ অর্থবছরের হিসাব নিরীক্ষার জন্য অডিটর নিয়োগ ও তাদের পারিশ্রামিক নির্ধারণ করা হয়।
সভায় ২০২১-২০২২ ও ২০২২-২০২৩ (২বছর) মেয়াদের জন্য নির্বাচিত বিএসবিআরএ কার্যনির্বাহী কমিটিকে বরণ করে নেয়া হয়। নবনির্বাচিত ১১ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়। এতে মো. আবু তাহের, প্রেসিডেন্ট, কামাল উদ্দিন আহমেদ, ভাইস প্রেসিডেন্ট-১, এস এম আল মামুন, ভাইস প্রেসিডেন্ট-২, জহিরুল ইসলাম রিংকু, ভাইস প্রেসিডেন্ট-৩, নির্বাহী সদস্য-মো. নাজিম উদ্দিন, লিয়াকত আলী চৌধুরী, মাস্টার আবুল কাশেম, মো. লোকমান, মো. নাঈম শাহ ইমরান, মো. করিম উদ্দিন, মো. সেকান্দার হোসেন। সভায় এসোসিয়েশনের কার্যনির্বাহী কমিটির বিগত মেয়াদের কার্যক্রম এবং ভবিষ্যৎ করণীয় বিষয়ে গুরুত্বারোপ করে সদস্যগণ বক্তব্য দেন। জাহাজ পুনঃপ্রক্রিয়াজাতকরণ শিল্পের ভবিষ্যৎ চ্যালেঞ্জসমূহ যথাযথভাবে মোকাবেলা করে এ শিল্পের সার্বিক অগ্রগতি ও উন্নতি নিশ্চিতকরণের বিষয়ে গুরুত্বারোপ করা হয় এবং আগামী দিনে এসোসিয়েশনের কার্যক্রম সুষ্ঠুভাবে পরিচালনার লক্ষ্যে সদস্যদের সার্বিক সহযোগিতা কামনা করা হয়।
সভায় আগামী দিনে এসোসিয়েশনের সদস্যদের ও জাহাজ পুনঃপ্রক্রিয়াজাতকরণ শিল্পের বিভিন্ন সমস্যা নিরসন এবং এসোসিয়েশনের উন্নতিকল্পে দৃড় চিত্তে কাজ করার প্রত্যয় ঘোষণা করা হয়। পরে প্রেসিডেন্ট মো. আবু তাহের সভার সমাপ্তি ঘোষণা করেন। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধকধুরখীল ইসলামিয়া ফাজিল ডিগ্রি মাদরাসার সভা
পরবর্তী নিবন্ধচক্ষু চিকিৎসাসেবা প্রত্যন্ত অঞ্চলে ছড়িয়ে দেয়ার চেষ্টা চলছে