লোহাগাড়ায় ৬ ইউপিতে ৩২২ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

লোহাগাড়া প্রতিনিধি | শুক্রবার , ২৬ নভেম্বর, ২০২১ at ৭:১৬ পূর্বাহ্ণ

লোহাগাড়ায় ছয় ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ২৩ জন, সংরক্ষিত মহিলা পদে ৬৫ জন ও সাধারণ সদস্য পদে ২৩৪ জন মনোনয়নপত্র দাখিল করেছেন। গতকাল বৃহস্পতিবার ছিল মনোনয়নপত্র দাখিলের শেষ দিন। উপজেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তা
সাদ্দাম হোসেন রোমান খান এ তথ্য জানিয়েছেন।
নির্বাচন অফিস সূত্রে জানা যায়, বড়হাতিয়া ইউনিয়নে চেয়ারম্যান পদে একক প্রার্থী আওয়ামী লীগের বিজয় কুমার বড়ুয়া, সংরক্ষিত মহিলা পদে ১১ জন ও সাধারণ সদস্য পদে ৪৩ জন মনোনয়পত্র জমা দিয়েছেন। পদুয়া ইউনিয়নে চেয়ারম্যান পদে ৭ জন, সংরক্ষিত মহিলা পদে ৯ জন ও সাধারণ সদস্য পদে ৪৩ জন মনোনয়পত্র জমা দিয়েছেন। চরম্বা ইউনিয়নে চেয়ারম্যান পদে ৩ জন, সংরক্ষিত মহিলা পদে ১০ জন ও সাধারণ সদস্য পদে ৪৩ জন মনোয়নপত্র জমা দিয়েছেন।
কলাউজান ইউনিয়নে চেয়ারম্যান পদে ৬ জন, সংরক্ষিত মহিলা পদে ১৩ জন ও সাধারণ সদস্য পদে ৪০ জন মনোয়নপত্র জমা দিয়েছেন। পুটিবিলা ইউনিয়নে চেয়ারম্যান পদে ২ জন, সংরক্ষিত মহিলা পদে ১০ জন ও সাধারণ সদস্য পদে ৩৮ জন মনোয়নপত্র জমা দিয়েছেন। চুনতি ইউনিয়নে চেয়ারম্যান পদে ৪ জন, সংরক্ষিত মহিলা পদে ১২ জন ও সাধারণ সদস্য পদে ২৭ জন মনোয়নপত্র জমা দিয়েছেন।
উল্লেখ্য, লোহাগাড়ায় ৬ ইউনিয়ন পরিষদ নির্বাচনে মনোনয়নপত্র বাছাইয়ের তারিখ ২৯ নভেম্বর, আপিল দায়েরের শেষ তারিখ ২ ডিসেম্বর, আপিল নিষ্পত্তির শেষ তারিখ ৫ ডিসেম্বর, প্রার্থিতা প্রত্যাহারের শেষ তারিখ ৬ ডিসেম্বর, প্রতীক বরাদ্দের তারিখ ৭ ডিসেম্বর ও ২৬ ডিসেম্বর ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

পূর্ববর্তী নিবন্ধভূজপুরে হাত-পা বাঁধা নারীর গলিত লাশ উদ্ধার
পরবর্তী নিবন্ধচট্টগ্রামে প্রথমদিন টিকা পেল ৩৬০ জন মাদ্রাসা শিক্ষার্থী