লোহাগাড়ায় শিশুকে যৌন হয়রানির অভিযোগ

লোহাগাড়া প্রতিনিধি | সোমবার , ১৬ মে, ২০২২ at ৪:৫০ পূর্বাহ্ণ

লোহাগাড়ার বড়হাতিয়ায় সাত বছরের এক কন্যা শিশুকে যৌন হয়রানির অভিযোগ উঠেছে। ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের বায়তুশ শরফ পাড়ায় এ ঘটনা ঘটে। রোববার (১৫ মে) নির্যাতনের শিকার শিশুটিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান-স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন শিশুটির মামা। তিনি জানান, দীর্ঘদিন ধরে তার ভাগ্নিকে স্থানীয় বখাটে যুবক আবদুর রহিম (৩২) যৌন নির্যাতন করে আসছে। ভয় দেখিয়ে তাকে মুখ না খুলতে নিষেধ করেছে। কয়েকদিন আগে স্থানীয় ও প্রতিবেশি ওই যুবক চিপসের প্রলোভন দেখিয়ে তার বাড়িতে ডেকে নেয়। শিশুটির ওপর পাশবিক নির্যাতন গুরুতর হওয়ায় তার পরিবার উপায় না থেকে জাতীয়
সেবা ৯৯৯ কল দিয়ে পুলিশের সহায়তা চায়। পরে লোহাগাড়া থানা পুলিশ শিশুটিকে উদ্ধার করে। তার অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।
এদিকে, ঘটনার পর থেকে অভিযুক্ত বখাটে যুবক আবদুর রহিম পলাতক রয়েছে। তাই এ ব্যাপারে তার বক্তব্য পাওয়া যায়নি।
লোহাগাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেঙের কর্তব্যরত চিকিৎসক ডা. মোহাম্মদ সোহেল জানান, যৌন হয়রানির শিকার এক শিশুকে হাসপাতালে নিয়ে আসেন স্বজনরা। অবস্থা গুরুতর হওয়ায় তাকে চট্টগ্রাম মেডিকেল হাসপাতালের ওয়ান-স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) প্রেরণ করা হয়।
লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আতিকুর রহমান জানান, শিশু নির্যাতনের বিষয়টি অমানবিক। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

পূর্ববর্তী নিবন্ধরাঙ্গুনিয়ায় দুই পক্ষে রক্তক্ষয়ী সংঘর্ষ পাল্টাপাল্টি মামলা
পরবর্তী নিবন্ধবাঁশখালীতে এক ব্যক্তিকে ৫০ হাজার টাকা জরিমানা