লোহাগাড়ায় মোটরসাইকেল চোরচক্রের ৩ সদস্যসহ গ্রেপ্তার ৫

লোহাগাড়া প্রতিনিধি | শুক্রবার , ৩ ফেব্রুয়ারি, ২০২৩ at ৯:৫০ পূর্বাহ্ণ

লোহাগাড়ায় মোটরসাইকেল চোরচক্রের তিন সদস্যসহ ৫ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত বুধবার রাতে পৃথক অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করা হয়। এ সময় উদ্ধার করা হয়েছে একটি মোটরসাইকেল।

গ্রেপ্তারকৃতরা হলো আমিরাবাদ ইউনিয়নের উত্তর মুহুরী পাড়ার কামাল উদ্দিনের পুত্র আসিফুল ইসলাম (২২), রাজঘাটা হাজারবিঘা এলাকার মো. সাহাব উদ্দিনের পুত্র মো. বেলাল উদ্দিন (২৪), রাজঘাটা নোমান মিয়া কলোনীর ভাড়াটিয়া মো. ইসমাইলের পুত্র মো. মিজান (২৪), আমিরাবাদ মাস্টারহাট খুলু হাজির বাড়ির আহমদ হোসেনের পুত্র মো. আলমগীর (৩৫) ও উখিয়া থানার সুবলাঘাটা রোহিঙ্গা ক্যাম্পের মৃত মো. আমিনের পুত্র মো. নুর আলম (৪১)

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে বাড়িতে অভিযান চালিয়ে প্রথমে মোটরসাইকেল চোরচক্রের সক্রিয় সদস্য আসিফুল ইসলামকে গ্রেপ্তার করা হয়েছে। পরে তার তথ্যের ভিত্তিতে ওই চক্রের সদস্য বেলাল উদ্দিন ও মিজানকে গ্রেপ্তার করা হয়। এছাড়া সিআর মামলার পরোয়ানাভূক্ত আসামী আলমগীরকে গ্রেপ্তার করা হয় তার নিজ বসতঘর থেকে।

অপরদিকে, চট্টগ্রামকক্সবাজার মহাসড়কের চুনতি ইউনিয়নের জাঙ্গালিয়া এলাকায় যাত্রীবাহী বাসে তল্লাশি করে ২ হাজার পিস ইয়াবাসহ গ্রেপ্তার করা হয় নুর আলমকে। থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আতিকুর রহমান জানান, মোটরসাইকেল চোরচক্রের সক্রিয় ৩ সদস্যসহ ৮ জনকে এজাহারনামীয় আসামী করে মামলা করা হয়। ওই চক্রের অন্য সদস্যদেরকে গ্রেপ্তার করতে পুলিশি তৎপরতা অব্যাহত রয়েছে। এছাড়া ইয়াবাসহ গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়। গ্রেপ্তারকৃতদেরকে গতকাল বৃহস্পতিবার আদালতে সোপর্দ করা হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধরাউজানে স্বরূপানন্দ পরমহংসদেবের আবির্ভাব উৎসব আজ
পরবর্তী নিবন্ধসোহানা শরমিন তালুকদার মহিলা কলেজ, চট্টগ্রামের অধ্যক্ষ