লোহাগাড়ায় পাঁচটি ওয়ান শুটার গানসহ যুবক আটক

লোহাগাড়া প্রতিনিধি | মঙ্গলবার , ২১ জুন, ২০২২ at ৬:১৬ পূর্বাহ্ণ

লোহাগাড়ার পদুয়ায় ৫টি ওয়ান শুটারগান, ৩টি কার্তুজ ও ১টি সুইচ গিয়ার চাকুসহ মো. রিয়াদ (২৪) নামে এক যুবককে আটক করেছে র‌্যাব। গত রোববার রাত ২টার দিকে পদুয়া ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের মেহের আলী পাড়ার নিজ বাড়ি থেকে তাকে আটক করা হয়। রিয়াদ স্থানীয় মোজাফফর আহমদের পুত্র।

গতকাল সোমবার দুপুরে র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নুরুল আবছার স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে জানায়, গত রোববার দিবাগত রাত ২টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি দল উপজেলার পদুয়ায় অভিযান চালিয়ে রিয়াদকে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করে। পরে একটি টিনশেড কক্ষের ভেতর মাটির নিচে প্লাস্টিকের বস্তায় রাখা অস্ত্রগুলো উদ্ধার করা হয়। পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য অস্ত্রসহ তাকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে। র‌্যাব জানায়, আটককৃত আসামি অস্ত্রগুলো মাদকদ্রব্য কেনাবেচার সময়, প্রতিপক্ষ মাদক ব্যবসায়ীদের ভয় দেখানো বা ফাঁসানোর জন্য এমনকি নির্বাচন বা বিভিন্ন উপলক্ষে ভাড়া দিত। অনেকসময় অস্ত্র নিয়ে নিজেরাও ভাড়াটে হিসেবে কাজ করত।

লোহাগাড়া থানার ডিউটি অফিসার এসআই নাছিমা আক্তার জানান, সকালে ওয়ান শুটারগান, কার্তুজ ও সুইচ গিয়ার চাকুসহসহ গ্রেপ্তার মো. রিয়াদ নামে এক যুবককে থানায় হস্তান্তর করেছে র‌্যাব। একইদিন তাকে আদালতে সোপর্দ করা হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধযে কারণে বারবার দুর্ঘটনা
পরবর্তী নিবন্ধএবার চশমা হিল এলাকায় ধস, ঘুমন্ত শিশুর মৃত্যু