লোহাগাড়ায় একরাতে ৮ গরু চুরি

লোহাগাড়া প্রতিনিধি | মঙ্গলবার , ১৯ জুলাই, ২০২২ at ১০:৫১ পূর্বাহ্ণ

লোহাগাড়ার পুটিবিলায় এক রাতে ৮টি গরু চুরির ঘটনা ঘটেছে। গতকাল সোমবার ভোররাতে ইউনিয়নের ২নং ওয়ার্ডের হাজি পাড়া ও ৩নং ওয়ার্ডের আদর্শ পাড়ায় পৃথক এই চুরির ঘটনা ঘটে। ক্ষতিগ্রস্তরা হলেন, হাজীর পাড়ার কৃষক বাদশা মিয়া, সাকেরা বেগম ও আদর্শ পাড়ার মো. আজিজ। তারা জানান, প্রতিদিনের ন্যায় রাতে গোয়ালঘরে গরু রেখে তালাবদ্ধ করে ঘুমিয়ে যান।

সকালে গোয়ালঘরের দরজার তালা ভাঙা ও গরু দেখতে না পেয়ে চুরির বিষয়টি নিশ্চিত হয়েছেন। চোরেরা আজিজের ৩টি, বাদশা মিয়ার ১টি ও সাকেরা বেগমের ৪টি গরু নিয়ে গেছে। যার আনুমানিক মূল্য ৫ লাখ টাকা। স্থানীয় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জাহাঙ্গীর হোসেন মানিক ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, পুটিবিলা হামেদিয়া মাদরাসার সামনে রাস্তা দিয়ে যাবার সময় আবু তালেব নামে এক গাড়ি চালককে আটকিয়ে মারধর করে গরু চোরের দল।

পরে তাকে একটি গাছের সাথে বেঁধে রেখে পালিয়ে যায় চোরেরা। স্থানীয়রা তাকে উদ্ধার করে চিকিৎসাসেবা ব্যবস্থা করেন। লোহাগাড়া থানার এসআই দুলাল বাড়ৈ জানান, স্থানীয় ইউপি চেয়ারম্যানের মাধ্যমে খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। এ ব্যাপারে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

পূর্ববর্তী নিবন্ধআল-আরাফাহ্‌ ইসলামী ব্যাংকের কর্মশালা
পরবর্তী নিবন্ধস্বেচ্ছাসেবক দলকে ওয়ার্ড পর্যায়ে সুসংগঠিত করতে হবে