র‌্যাব পরিচয়ে ট্রাক ছিনতাইয়ের চেষ্টা

ষোলশহর থেকে আটক ২

আজাদী প্রতিবেদন | শুক্রবার , ১৬ অক্টোবর, ২০২০ at ৩:৫২ পূর্বাহ্ণ

নগরীতে র‌্যাব সদস্য পরিচয়ে ট্রাক ছিনতাইয়ের চেষ্টার ঘটনায় দু’জনকে আটক করেছে ট্রাফিক পুলিশ। গতকাল সকালে নগরীর ষোলশহর এলাকা থেকে তাদের আটক করা হয়। এসময় ট্রাকটিও জব্দ করা হয়। আটককৃতরা হলো, মো. মনসুর আলম (৩৫) ও মো. মিন্টু (৩৫)। মনসুরের বাড়ি রাউজানে আর মিন্টুর বাড়ি সাতকানিয়া উপজেলায়। এ ঘটনায় পাঁচলাইশ থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।
ট্রাফিক পুলিশের সদস্য টিমন বড়ুয়া বলেন, ষোলশহর দুই নম্বর গেইটে দায়িত্ব পালন করছিলাম। এসময় একটি ট্রাকের চালক ট্রাকটি থামানোর সংকেত দিতে ইশারা করেন। তখন চালকের পাশে থাকা একজন ট্রাক চালিয়ে যেতে চালককে জোর করলে তিনি চিৎকার দেন। এসময় আমি ট্রাক থামালে চালক জানান তার ট্রাকটি ছিনতাই করে নিয়ে যাওয়া হচ্ছে। তবে ট্রাকে থাকা একজন এবং ট্রাকের সামনে-পেছনে পাহারায় থাকা মোটরসাইকেল আরোহী দুইজন নিজেদের র‌্যাব সদস্য বলে পরিচয় দেন। আমি বিষয়টি নিয়ে উর্ধ্বতন অফিসারদের সাথে কথা বলতে বললে তারা সটকে পড়ার চেষ্টা করেন। এসময় মোটরসাইকেল আরোহী একজন পালিয়ে গেলেও আরেকজনকে মোটর সাইকেলসহ আটক করা হয়।
তিনি আরও বলেন, ট্রাকটি শাহ আমানত সেতু পার হয়ে নগরীতে প্রবেশের পর মোটরসাইকেল নিয়ে তিন ব্যক্তি ট্রাকে অবৈধ মালামাল আছে বলে আটকে ফেলে। তাদের একজন চালকের পাশে উঠে এবং দুইজন দুটি মোটরসাইকেল নিয়ে স্কর্ট করতে থাকে। ট্রাকটি উখিয়ার কুতুপালং থেকে সুপারি নিয়ে ঢাকায় যাচ্ছিল।

পূর্ববর্তী নিবন্ধ‘মামলার খরচ’ চালাতে চাঁদাবাজি, ফের গ্রেপ্তার ভোলা
পরবর্তী নিবন্ধসাক্ষ্যগ্রহণের প্রথম দিনেই সাক্ষী অনুপস্থিত বদির মামলায়