রোহিঙ্গা ক্যাম্পে যুবককে গুলি করে হত্যা

এক সপ্তাহে তিন খুন

উখিয়া প্রতিনিধি | শনিবার , ১০ জুন, ২০২৩ at ৪:৫০ পূর্বাহ্ণ

উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে আবারো হত্যার ঘটনা ঘটেছে। গত বৃহস্পতিবার রাতে বসতঘর ও দোকানের জায়গা দখলকে কেন্দ্র করে মনছুর আলম (৩০) নামে এক যুবককে গুলি করে হত্যা করেছে সন্ত্রাসীরা। এ নিয়ে গত সাত দিনে তিন রোহিঙ্গা সন্ত্রাসী হামলায় হত্যার শিকার হয়েছে।

জানা গেছে, বৃহস্পতিবার রাত ৮টার সময় উখিয়ার বালুখালী ৮ ডব্লিউ ক্যাম্পের এ ব্লকের এ/৪১ সাব ব্লকে এ হত্যাকাণ্ড ঘটে বলে নিশ্চিত করেছেন উখিয়া থানার অফিসার ইনচার্জ শেখ মোহাম্মদ আলী। নিহত মনছুর ওই ব্লকের মৃত নাজীর হোসেনের ছেলে। প্রত্যক্ষদর্শীর বরাতে ওসি জানান, /৮ জন সশস্ত্র রোহিঙ্গা সন্ত্রাসী বসতঘর ও দোকানের জায়গা দখলকে কেন্দ্র করে মনছুরকে গুলি করে সটকে পড়ে। পরবর্তীতে উখিয়া থানা পুলিশ ও এপিবিএন পুলিশের একটি টিম ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ মনসুরের দেহ উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নেয়। সেখানেই চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ময়নাতদন্তের জন্য মরদেহ কঙবাজার হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। বর্তমানে আইনশৃঙ্খলা পরিস্থতি স্বাভাবিক। সন্ত্রাসীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

উল্লেখ্য, গত ২ জুন ভোরে উখিয়ার ১৫ নং জামতলী ক্যাম্পে সশস্ত্র সন্ত্রাসীরা রিদুয়ানকে (২৮) গুলি করে হত্যা করে। ৫ জুন মধ্য রাতে উখিয়ার ৬ নং ক্যাম্পে সন্ত্রাসীর গুলিতে করে বশির আহাম্মদ (১৯) নামে এক মাদরাসা ছাত্রের মৃত্যু হয়।

পূর্ববর্তী নিবন্ধঅল্প বৃষ্টিতে জলজট
পরবর্তী নিবন্ধকে হচ্ছেন নৌকার মাঝি