রেলওয়ে পূর্ব ও পশ্চিমাঞ্চলের ৭ কর্মকর্তাকে স্ট্যান্ড রিলিজ

আজাদী প্রতিবেদন | শুক্রবার , ৬ নভেম্বর, ২০২০ at ৫:৪২ পূর্বাহ্ণ

রেলওয়ে পূর্বাঞ্চল ও পশ্চিমাঞ্চলের ৭ কর্মকর্তাকে স্ট্যান্ড রিলিজ করেছে মন্ত্রণালয়। এসব কর্মকর্তাকে গতকাল ৫ নভেম্বরের মধ্যে নতুন কর্মস্থলে যোগ দিতে নির্দেশ দেয়া হয়েছে।
জানা গেছে, গত ৭ অক্টোবর রেলপথ মন্ত্রণালয়ের উপ-পরিচালক এসএম আকতার হোসেন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে পূর্বাঞ্চল ও পশ্চিমাঞ্চলের ৭ কর্মকর্তা-কর্মচারীকে বদলি ও পদায়নের আদেশ দেওয়া হয়। কিন্তু মন্ত্রণালয়ের এই আদেশকে আমলে না নিয়ে পূর্বাঞ্চলের সংস্থাপন শাখা ২০ দিন ধরে ওই আদেশ চেপে রেখে দিয়ে সংশ্লিষ্ট কর্মকর্তাদের অবমুক্ত করতে চিঠি জারি করেনি। এই কারণে মন্ত্রণালয় থেকে তাদেরকে স্ট্যান্ড রিলিজ করা হয়েছে।
সংশ্লিষ্ট কর্মকর্তাদের মধ্যে পূর্বাঞ্চলের প্রশাসনিক কর্মকর্তা (সিসিএম) দফতরের মো. জিয়াউর রহমানকে পশ্চিমাঞ্চলের প্রশাসনিক কর্মকর্তা (সিওপিএস দপ্তরে), পূর্বাঞ্চলের প্রশাসনিক কর্মকর্তা (সিওপিএস দপ্তরের) মো. কাজী সোহেবকে পূর্বাঞ্চলের প্রশাসনিক কর্মকর্তা (সিসিএম) দফতরে, পশ্চিমাঞ্চলের প্রশাসনিক কর্মকর্তা (সিওপিএস) মো. লুৎফর রহমানকে পশ্চিমাঞ্চলের প্রশাসনিক কর্মকর্তা (সিসিএম) দফতরে, পশ্চিমাঞ্চলের প্রশাসনিক কর্মকর্তা (সিসিএম) মো. মিজানুর রহমানকে পূর্বাঞ্চলের প্রশাসনিক কর্মকর্তা (সিওপিএস) দফতরে বদলি করা হয়েছে। এদিকে সিএম আকতার হায়দারকে পূর্বাঞ্চলের মহাব্যবস্থাপকের অধীনে, মো. নেজাম উদ্দিনকে হালিশহরের রেলওয়ের ট্রেনিং অ্যাকাডেমির প্রশিক্ষক এবং রাজশাহীর গার্ড মো. শফিকুল ইসলামকে পূর্বাঞ্চলের মহাব্যবস্থাপকের অধীনে ও পশ্চিমাঞ্চলের এমভিবির মো. জহুরুল ইসলামকে পূর্বাঞ্চলের মহাব্যবস্থাপকের অধীনে বদলি করা হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধকৌতুক কণিকা
পরবর্তী নিবন্ধওয়াসার পাইপ লাইন ফেটে সড়কে বিশাল গর্ত