রেডিসনে মেকআপ শেকআপ গ্র্যান্ড এক্সপো উদ্বোধন

আজাদী প্রতিবেদন | শনিবার , ২ অক্টোবর, ২০২১ at ৫:৩৩ পূর্বাহ্ণ

বিউটি বাফেট প্রেজেন্ট মেকআপ শেকআপ গ্র্যান্ড এক্সপোর উদ্বোধন করা হয়েছে। গতকাল শুক্রবার নগরীর পাঁচ তারকা হোটেল রেডিসিন ব্লু বে ভিউর মেজবান হলে প্রধান অতিথি হিসেবে এক্সপো উদ্বোধন করেন সিএমপির উপ-কমিশনার (দক্ষিণ) বিজয় বসাক। অনুষ্ঠানে লায়ন্স জেলার সাবেক গভর্নর লায়ন কামরুন মালেক, বিউটি বাফেটের ইসরাত ইভা, ক্রিয়েটিভ হাউজের তানজিলা কাশফি, কাসাব্লাংকার ব্যবস্থাপনা পরিচালক টুলু-উস শামস, চট্টলার স্বত্তাধিকারী সুমন খালেদ উপস্থিত ছিলেন। দুইদিন ব্যাপী এই এক্সপোতে ঢাকা, চট্টগ্রাম ছাড়াও ভারত পাকিস্তান, দুবাই, কাশ্মীর থেকে ৫০টির অধিক স্টল নিয়ে এসেছেন নারী উদ্যোক্তারা। আজ শনিবারও সকাল ১১টা থেকে রাত ১১টা পর্যন্ত সকলের জন্য উন্মুক্ত থাকবে এই এক্সপো।
এক্সপোর আয়োজক মেকআপ শেকআপের কর্ণধার জুহি চৌধুরী জানান, নারী উদ্যোক্তাদের উদ্যোগ এবং তাদের পণ্যের বহুল পরিচিতি ও বিপণনের সুযোগ তৈরি করে দিতেই নিয়মিতভাবে এক্সপো আয়োজন করে থাকে। তারই ধারাবাহিকতায় রেডিসন ব্লুর মেজবান হলে আয়োজিত হচ্ছে বিউটি বাফেট প্রেজেন্ট মেকআপ শেকআপ গ্র্যান্ড এক্সপো।
তিনি বলেন, প্রথম দিনেই উদ্যোক্তাদের পাশাপাশি গ্রাহকদের ব্যাপক সাড়া পাওয়া গেছে। উদ্বোধনী দিনেই ফ্যাশন সচেতন তরুণ-তরুণীদের ভিড় ছিল লক্ষ্য করার মতো। এ্‌ক্সপোতে ঢাকা-চট্টগ্রাম ছাড়া, ভারত, পাকিস্তান, কাশ্মীর, দুবাই থেকে অর্ধশতাধিক নারী উদ্যোক্তা অংশ নিচ্ছে। এক্সপোতে নারী ও পুরুষদের পোশাক, জুয়েলারি, হোম ডেকর, মেকআপ, সুজ, সেলুনের বৈচিত্রময় নানান অফার রয়েছে। আজ শনিবার সকাল ১১টা থেকে রাত ১১টা পর্যন্ত সকলের জন্য উন্মুক্ত থাকবে এই এক্সপো।

পূর্ববর্তী নিবন্ধমৃত্যু ও রোগী দুটোই কমেছে দেশে করোনায় আরও ২১ মৃত্যু
পরবর্তী নিবন্ধলেখক ফরহাদ খান আর নেই