রাজ-পরীর সংসার কি ভাঙনের মুখে?

‘কল্পনাতেও ভাবতে চাই না রাজ আমার জামাই’ দুজনের মাঝে রয়েছে তৃতীয় ব্যক্তি : অভিযোগ রাজের

আজাদী ডেস্ক | সোমবার , ৫ জুন, ২০২৩ at ৫:৫৭ পূর্বাহ্ণ

এক বছর হল বিয়ে করেছেন আলোচিত অভিনেত্রী পরীমণি ও অভিনেতা শরিফুল রাজের। বিয়ের পর থেকেই সংসারে টুকটাক অশান্তি লেগেই রয়েছে। একের পর এক নিজেদের ব্যক্তিগত জীবন নিয়ে সংবাদের শিরোনামে তারা। মাত্র কয়েক মাসের দাম্পত্যেই নাকি ধরেছে চিড়। আবারও তাদের বিবাহবিচ্ছেদের জল্পনা ছড়িয়েছে। গত ২৯ মে রাজের ফেসবুক একাউন্ট থেকে অভিনেত্রী তানজিন তিশা, নাজিফা তুষি ও সুনেরাহ বিনতে কামালের কিছু ছবি ও ভিডিও ক্লিপস ফাঁস হয়। এরপর থেকে রাজপরী দম্পতির ব্যক্তিগত সমীকরণ নিয়ে চর্চা শুরু হয়েছে। প্রশ্ন ওঠেছে তাদের বৈবাহিক জীবনের বিচ্ছেদ নিয়ে। পরীমণি তার এবং রাজের দাম্পত্য সমীকরণ নিয়ে মুখ খুলেছেন। যেখানে তার বক্তব্যে ফুটে উঠে বিচ্ছেদ এখন সময়ের ব্যাপার মাত্র।

বিগত ১০ দিন ধরে স্ত্রী পরীর সঙ্গে থাকছেন না রাজ। পরীর বক্তব্যে রাজের বাসা ছেড়ে যাওয়ার বিষয়টি পরিকল্পিত। তিনি বলেন, ২০ মে নিজের জিনিসপত্র নিয়ে বাড়ি থেকে বেরিয়ে গেছে রাজ। এরপর থেকে সে বাসায়ও ফেরেনি, ফোনটাও ধরে না আর। ও তো আমাকে ছেড়েই চলে গিয়েছে, বিচ্ছেদ তো হয়েই গিয়েছে। আমি আর কল্পনাও করতে চাই না যে শরিফুল রাজ আমার স্বামী। একটা মানুষ চলে গেলে তো আর ধরে রাখা যায় না। আমি চাই ও আমাকে ডিভোর্স দিক। আমি ওর প্রাক্তন, এটাই শুনতে আমার আরাম লাগবে। আমি রাজের বউ, এটা আর শুনতে চাই না। তা হলে কি বিবাহবিচ্ছেদের আভাস দিলেন অভিনেত্রী?

এদিকে পরীমণির সঙ্গে অস্বাভাবিক দাম্পত্যজীবনের জন্য তৃতীয় পক্ষকে দায়ী করেছেন রাজ। অভিনেতা শাহরিয়ার নাজিম জয়ের সঙ্গে দীর্ঘসময়ের ফোনালাপে এমন অভিযোগই করেছেন তিনি। জয়ের কাছে রাজ আরো জানান, পরীর অপরিণত সব কাজের পেছনে ওর কোনো হাত নেই। ওর আশপাশের মানুষ ইন্ধন জোগানোর পরই এমন করেন পরী।

গত শনিবার সামাজিকমাধ্যম ফেসবুকে জয়ের পোস্ট করা ভিডিও থেকে আরো জানা যায়, মাত্র দুই বছরের দাম্পত্যজীবনে যতবার দাম্পত্যকলহ তৈরি হয়েছে, সবসময়ই তৃতীয় পক্ষের হাত ছিল, এখনো আছে। একপর্যায়ে জয় বলেন, ব্যক্তিগত জীবন সামাজিকমাধ্যমে ভাইরাল হলে তা আর ব্যক্তিগত থাকে না, হয়ে যায় পাবলিক পপার্টি। কেন ঘরের সব ইস্যু বারবার বাইরে চলে আসে?

জয়ের এমন প্রশ্নে রাজ বলেন, আমার সংসারে কী হচ্ছে, আমি নিজেই জানি না। মিডিয়ার খবরে প্রকাশিত সংবাদ আর সামাজিকমাধ্যম থেকে আমি আমার সংসারের খবর জানি। এ জন্য পরীকে অবশ্য দায়ী করেননি রাজ। দায়ী করেছেন পরীর আশপাশের মানুষকে। রাজ বলেন, আমি সারা জীবন পরীর সঙ্গে সংসার করতে চাই। কিন্তু তৃতীয় পক্ষের জন্য তা সম্ভব হয়ে উঠছে না।

পূর্ববর্তী নিবন্ধছুরিকাহতের ১৪ দিন পর ছেলের মৃত্যু, বাবা পলাতক
পরবর্তী নিবন্ধনিখোঁজের চার দিন পর মোটরসাইকেল চালকের অর্ধগলিত মরদেহ উদ্ধার