রাঙ্গুনিয়ায় ১২০ লিটার চোলাই মদসহ ব্যবসায়ী গ্রেপ্তার

রাঙ্গুনিয়া প্রতিনিধি | বৃহস্পতিবার , ১২ মে, ২০২২ at ১১:০০ পূর্বাহ্ণ

রাঙ্গুনিয়ায় দক্ষিণ নিশ্চিন্তাপুর ফুইট্টাগোদা গ্রাম থেকে ১২০ লিটার চোলাই মদসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে পুলিশ। আটক দলিলুর রহমান (২২) উপজেলার হোছনাবাদ ইউনিয়নের ৬নং ওয়ার্ড নিশ্চিন্তাপুর খিলপাড়া গ্রামের মৃত জেবল হোসেনের পুত্র। গতকাল বুধবার দুপুরে তাকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

রাঙ্গুনিয়া থানার ওসি মো. মাহবুব মিলকী জানান, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার দিবাগত রাতে অভিযান চালিয়ে জঙ্গল দক্ষিণ নিশ্চিন্তাপুর ফুইট্টাগোদা গ্রামের নূর মোহাম্মদের চা দোকানের সামনে থেকে তাকে ধরা হয়। এ সময় তার কাছ থেকে আনুমানিক ৩৬ হাজার টাকা মূল্যের ১২০ লিটার চোলাই মদ জব্দ করা হয়। এ সময় মো. ইকবাল হোসেন (২৬) নামে তার সহযোগী এক সিএনজি অটোরিকশা চালক পালিয়ে যায়। তারা পেশাদার মাদক ব্যবসায়ী বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে। তাদের দুজনের বিরুদ্ধে মাদক আইনে মামলা দেওয়া হয়েছে। পলাতক ইকবালকে গ্রেপ্তারে চেষ্টা চলছে।

পরোয়ানাভুক্ত তিনজন আটক : এদিকে উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে মামলার পরোয়ানাভুক্ত তিন আসামিকে গ্রেপ্তার করেছে র‌্যাব ও পুলিশ।

জানা যায়, মরিয়ম নগর ইউনিয়নের পূর্ব সৈয়দবাড়ি এলাকার মৃত আবদুল সফুরের ছেলে মো. আমিন (৪৫) প্রকাশ নুরুল আমিন ও একই ইউনিয়নের পাঁচবাড়ি এলাকার মৃত আবদুল রাজ্জাকের ছেলে আলতাফ হোসেন (৪২) প্রকাশ সুন্দর আলতাফকে মঙ্গলবার র‌্যাব আটক করে গতকাল সকালে তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। এছাড়া উপজেলার পারুয়া ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ড জঙ্গল পারুয়া এলাকার বাসিন্দা ৬ মাসের সাজাপ্রাপ্ত আসামি নুর হোসেনকে (৫০) গ্রেপ্তার করে পুলিশ।

পূর্ববর্তী নিবন্ধসাতকানিয়ায় কাঞ্চনা সমাজ উন্নয়ন সংগঠনের মাহফিল
পরবর্তী নিবন্ধকোটি তালগাছ লাগানোর পরিকল্পনা বাতিল : প্রতিমন্ত্রী