রাঙ্গুনিয়ায় সন্ত্রাসী আলমগীরসহ গ্রেফতার ২

এলজি ও কার্তুজ উদ্ধার

রাঙ্গুনিয়া প্রতিনিধি | বৃহস্পতিবার , ২৫ নভেম্বর, ২০২১ at ১১:০৬ অপরাহ্ণ

রাঙ্গুনিয়ায় জনতার সহযোগিতায় সন্ত্রাসী আলমগীর সিকদার(৪০) ও তার ভাই জাহাঙ্গীর সিকদারকে(৪৪) গ্রেফতার করেছে পুলিশ।

আজ বৃহস্পতিবার (২৫ নভেম্বর) রাত ৯টার দিকে উপজেলার দক্ষিণ রাজানগর ইউনিয়নের ৩নং ওয়ার্ড আবিদপাড়া এলাকা থেকে তাদের ধরা হয়। এসময় তাদের কাছ থেকে একটি এলজি ও এক রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, সম্প্রতি এক ব্যবসায়ীকে প্রকাশ্যে মারধরের ঘটনা ফেসবুকে ভাইরাল হওয়ার পর থেকে এলাকা ছাড়া ছিল গ্রেফতারকৃতরা।

আজ বৃহস্পতিবার দক্ষিণ রাজানগর ইউনিয়নের ৩নং ওয়ার্ড আবিদপাড়া এলাকায় এসে অস্ত্রসহ টহল দিচ্ছিল আবদুস সালাম সিকদার সহ তার ভাই জাহাঙ্গীর, আলমগীর, মান্না, হাবিব, সাকিব, ফোরকান। এসময় স্থানীয়দের তারা নানা ভয়ভীতি দেখাচ্ছিল।

পরে এলাকার মানুষ সংঘবদ্ধ হয়ে তাদের ঘিরে রাখে। স্থানীয়দের সাথে তাদের সংঘর্ষ হয়।

খবর পেয়ে রাঙ্গুনিয়া সার্কেলের দায়িত্বপ্রাপ্ত সহকারী পুলিশ সুপার আনোয়ার হোসেন শামীম ও রাঙ্গুনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহবুব মিল্কীর নেতৃত্বে পুলিশ ঘটনাস্থলে অভিযান চালায়।

এসময় পুলিশের সাথে তাদের বেশ ধস্তাধস্তি হয় এবং এক পর্যায়ে গুলি ছুড়ে পালানোর চেষ্টা করলে পুলিশ দু’জনকে গ্রেফতার করতে পারলেও অন্যরা পালিয়ে যায়।

রাঙ্গুনিয়া থানার ওসি মো. মাহবুব মিল্কী তাদের গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে বলেন, “শীর্ষ সন্ত্রাসী আলমগীর সিকদারের বিরুদ্ধে হত্যা, ডাকাতি, চাঁদাবাজি মাদকসহ ডজনখানেক মামলা রয়েছে। গ্রেফতার জাহাঙ্গীরের বিরুদ্ধেও ব্যবসায়ীকে প্রকাশ্যে মারধসহ একাধিক মামলা রয়েছে।”

অন্যদের ধরতে রাত ১০টার দিকে তিনি অভিযানে রয়েছেন বলে জানান।

পূর্ববর্তী নিবন্ধস্পিডব্রেকার নষ্ট করায় ক্রিকেট ব্যাট দিয়ে খুন
পরবর্তী নিবন্ধচট্টগ্রাম শেফদের সম্মাননা স্মারক প্রদান