রাঙ্গুনিয়ায় মোটরসাইকেল-অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে গুরুতর আহত ২

রাঙ্গুনিয়া প্রতিনিধি | শুক্রবার , ৫ নভেম্বর, ২০২১ at ১১:৩৪ অপরাহ্ণ

রাঙ্গুনিয়ায় মোটরসাইকেল ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে দু’জন গুরুতর আহত হয়েছেন।

আজ শুক্রবার (৫ নভেম্বর) রাত সাড়ে ১০টার দিকে কাপ্তাই সড়কের উপজেলার সৌদিয়া গেইট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

আহতরা হলেন অটোরিকশাচালক ইছাখালী জাকিরাবাদ এলাকার মুজিবুল হকের ছেলে মো. ফারুক(৪০) ও একই এলাকার আসাদুল হকের ছেলে মো. খলিল(৪৩)। তারা বর্তমানে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, আজ শুক্রবার রাত সাড়ে ১০টার দিকে সিএনজিচালিত অটোরিকশাটির (চট্টগ্রাম থ-১৪-৪০৪১) নিয়ন্ত্রণ হারিয়ে বিপরীত দিক থেকে আসা একটি মোটরসাইকেলের (চট্টগ্রাম ল-১৬২৮৫৮) সাথে মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে মোটরসাইকেল আরোহী মো. রাশেদ (২১) ও মো. মানিক (২৩) গাড়ি থেকে ছিটকে পড়ে যান। ফলে দু’জন আঘাতপ্রাপ্ত হলে স্থানীয়ভাবে চিকিৎসা নেন। তারা চট্টগ্রাম নগরীর বহদ্দারহাট থেকে কাপ্তাই যাচ্ছিলেন৷ অন্যদিকে সিএনজিচালিত অটোরিকশা চালক ফারুক ও খলিলও গাড়ি থেকে ছিটকে পড়ে গিয়ে গুরুতর আহত হন।

রাঙ্গুনিয়া থানার এসআই আবু সাঈদ জানান, দুর্ঘটনা কবলিত গাড়ি দু’টি একেবারে দুমড়েমুচড়ে গেছে। ভাগ্যক্রমে তারা প্রাণে রক্ষা পেলেও অটোরিকশা চালক ও যাত্রী গুরুতর আহত হয়েছেন। তাদের হাসপাতালে পাঠানো হয়েছে এবং গাড়ি দু’টি থানায় নিয়ে আসা হয়েছে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের দায়িত্বরত চিকিৎসক রাজিব বিন হারুন জানান, আহতদের মধ্যে ফারুকের মাথায় জখম ও বাম পায়ে গুরুতর জখম হয়েছে এবং মো. খলিলের বাম হাত ও কাঁধের দিকে অনেকটা ভেঙে গেছে। তাদের প্রাথমিক চিকিৎসা দিয়ে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধপ্রশংসায় ভাসছে মিঠুন-অবন্তীর ‘আদ্যা স্তোত্র’
পরবর্তী নিবন্ধকৌতুক কণিকা