রাঙ্গুনিয়ায় প্রবাসীর স্ত্রীর মৃত্যুর রহস্য উদঘাটন হয়নি এক মাসেও

আদালতে হত্যা মামলা

রাঙ্গুনিয়া প্রতিনিধি | বৃহস্পতিবার , ১৮ নভেম্বর, ২০২১ at ৫:৩৭ পূর্বাহ্ণ

রাঙ্গুনিয়ায় পদুয়া ইউনিয়নের পূর্ব খুরুশিয়া খালিক্যা ঘোনা এলাকায় প্রবাসী জামাল উদ্দিনের স্ত্রী শাবানা আক্তারের (৩২) মৃত্যুর এক মাস হতে চললেও পুলিশ এ ঘটনার রহস্য এখনো উদঘাটন করতে পারেনি। স্বজনদের দাবি তাকে পরিকল্পিতভাবে ‘হত্যা’ করা হয়েছে। এই বিষয়ে চট্টগ্রাম জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হত্যা মামলা দায়ের করা হয়েছে। সুষ্ঠু তদন্ত সাপেক্ষে ঘটনার মূল রহস্য উদঘাটনের দাবি জানিয়েছেন স্বজনরা।
মামলার বাদী জাফর আলম বলেন, নিহত গৃহবধূর স্বামী প্রবাসে থাকায় স্থানীয় সন্দ্বীপটিলা এলাকার সাইদুল হকের ছেলে ইসহাক মিয়া তার বাজার সদাই করে দিতেন। কিছুদিন পূর্বে নিহত শাবানা আক্তার পদুয়া রাজারহাট বাজার থেকে কিছু আসবাবপত্র বানিয়ে দোকান মালিক জনৈক রুবেলের সহযোগিতায় ঘরে আনেন। ইসহাক মিয়াকে ছাড়া কেন সে এসব আসবাবপত্র শাবানা কিনে ঘরে এনেছে এ নিয়ে তাদের মধ্যে বিরোধের সৃষ্টি হয়। এর জেরে শাবানাকে হত্যা করা হতে পারে। যা স্থানীয়ভাবে তদন্ত করলে প্রকৃত রহস্য উদঘাটন হবে বলে তিনি জানান।
এই বিষয়ে রাঙ্গুনিয়া থানার ওসি মো. মাহবুব মিলকী বলেন, ‘আদালত এই ঘটনার বিষয়ে জানতে চেয়েছেন। আমরা আদালতে একটি প্রতিবেদন দিয়েছি। লাশের ময়নাতদন্তের প্রতিবেদন এলে এটি হত্যা না আত্মহত্যা সে রহস্য উন্মোচন হবে।’
উল্লেখ্য, গত ২২ অক্টোবর রাতে শাবানা আক্তার (৩২) নামে ওই গৃহবধূর রহস্যজনক মৃত্যুর ঘটনা ঘটেছে।

পূর্ববর্তী নিবন্ধসাক্ষী হাজির না হওয়ায় বিচার কার্যক্রম পিছিয়ে যাচ্ছে
পরবর্তী নিবন্ধআত্মবিশ্বাস আর সাহসেই সাফল্য