রাঙামাটি ছাত্র ইউনিয়নের নেতৃত্বে নিউটন-তুর্য-অর্ক

রাঙামাটি প্রতিনিধি | বৃহস্পতিবার , ২৩ মে, ২০২৪ at ৯:০৭ পূর্বাহ্ণ

নিউটন চাকমাকে সভাপতি, তুর্য দত্তকে সাধারণ সম্পাদক এবং অর্ক বড়ুয়াকে সাংগঠনিক সম্পাদক করে রাঙামাটি জেলা ছাত্র ইউনিয়নের ১৫ সদস্য বিশিষ্ট নতুন কমিটি গঠিত হয়েছে। গতকাল বুধবার জেলা সংসদের ২৩তম কাউন্সিল শেষে নতুন নেতৃত্ব ঘোষণা করে সংগঠনটি।

নতুন কমিটিতে অন্যান্য সদস্যদের মধ্যে সুমন বড়ুয়া ও সুমন চাকমা সহসভাপতি, রিকোর্স চাকমা সহকারী সাধারণ সম্পাদক, বল্লাল সেন চাকমা কোষাধ্যক্ষ, মঙ্গল বিকাশ চাকমা দপ্তর সম্পাদক, অমিত দে শিক্ষা ও গবেষণা বিষয়ক সম্পাদক, আকাশ দে প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক, পুতুল চৌধুরী সাংস্কৃতিক সম্পাদক, গায়েত্রী দে সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক ও প্রান্ত রনি সদস্য নির্বাচিত হয়েছেন। ১৭ সদস্যের কমিটিতে স্কুলছাত্র বিষয়ক সম্পাদক ও একটি সদস্য পদ শূন্য রাখা হয়েছে।

গতকাল বিকালে জেলা শহরের বনরূপায় একটি হলরুমে কাউন্সিল অধিবেশন অনুষ্ঠিত হয়। কাউন্সিলে সাধারণ সম্পাদকের রিপোর্ট, সাংগঠনিক সম্পাদকের রিপোর্ট, অর্থ রিপোর্ট, শিক্ষা প্রস্তাব উত্থাপন শেষে বিদায়ী কমিটির সভাপতি প্রান্ত রনি নতুন কমিটি ঘোষণা করেন। কাউন্সিল অধিবেশনে বাংলাদেশ ছাত্র ইউনিয়নের কেন্দ্রীয় সভাপতি দীপক শীল ও কেন্দ্রীয় সদস্য প্রত্যয় নাফাক উপস্থিত ছিলেন। এর আগে, সকালে প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। এতে প্রশিক্ষক হিসেবে ছিলেন রাঙামাটি জেলা ছাত্র ইউনিয়নের সাবেক সভাপতি অভিজিৎ বড়ুয়া ও সাবেক সাধারণ সম্পাদক ভূপেষ দাশ।

পূর্ববর্তী নিবন্ধপ্রবর্তক স্কুল অ্যান্ড কলেজে কৃতী শিক্ষার্থী সংবর্ধনা
পরবর্তী নিবন্ধরাঙ্গুনিয়ায় শান্তি শোভাযাত্রা