রাঙামাটিতে কাঠবাহী ট্রাকে গুলি, চালক গুলিবিদ্ধ

রাঙামাটি প্রতিনিধি | বুধবার , ১১ অক্টোবর, ২০২৩ at ৬:৩৬ পূর্বাহ্ণ

রাঙামাটিতে কাঠবাহী ট্রাককে লক্ষ্য করে গুলি চালিয়েছে পাহাড়ের সশস্ত্র সন্ত্রাসীরা। গত মঙ্গলবার সকালে জেলা সদরের সাপছড়ি ইউনিয়নের দেপ্পোছড়ি চট্টগ্রামরাঙামাটি মহাসড়কে এ ঘটনা ঘটে। আহত চালকের নাম ছৈয়দ আলম। তিনি বামপায়ে গুলিবিদ্ধ হন। এসময় ট্রাকের (চট্টমেট্রো১১০৭৯৯) সামনের দুটি চাকা গুলিতে ফেটে যায়। আহত চালক ছৈয়দের বাড়ি চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলাধীন রানীরহাটের ঠান্ডাছড়ি এলাকায়।

ট্রাকে অবস্থান করা কাঠের চালানদার জাকির হোসেন বলেন, মঙ্গলবার সকালে আমরা ঢাকার উদ্দেশে রওয়ানা দেওয়ার পর দেপ্পোছড়ি এলাকার উচু রাস্তা বেয়ে উঠার সময় ডান পাশের জঙ্গল থেকে আকস্মিকভাবে ব্রাশ ফায়ার করা হয়। এতে ট্রাকের দুই চাকা ফেটে যায় এবং গাড়ির বডি ছিদ্র হয়ে চালকের পায়ে গুলি লাগে। এরপর আমরা এলাকাবাসীর সাহায্যে চালককে নিয়ে রাঙামাটি সদর হাসপাতালে নিয়ে আসি।

রাঙামাটি সদর হাসপাতালের আবাসিক চিকিৎসক (আরএমও) ডা. শওকত আকবর বলেন, গুলিবিদ্ধ চালককে আমরা চিকিৎসা প্রদান করেছি। তিনি বর্তমানে শঙ্কামুক্ত আছেন।

এদিকে ঘটনার পরপর ঘটনাস্থল ও আশেপাশের এলাকাগুলোতে নিরাপত্তা বাহিনী তল্লাশি শুরু করেছে। পুরো এলাকায় আতঙ্ক বিরাজ করছে।

রাঙামাটি কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আরিফুল আমিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

এদিকে এ ঘটনার পর বেলা সকাল সাড়ে ১১টার দিকে রাঙামাটিচট্টগ্রাম মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করছে বিক্ষুব্ধ ট্রাক চালকরা।

পূর্ববর্তী নিবন্ধবাংলাদেশের প্রবৃদ্ধি হবে ৬ শতাংশ : আইএমএফ
পরবর্তী নিবন্ধতিন বছরে প্রায় ১১ লাখ মেট্রিক টন চিনি আমদানি করেছে এস আলম গ্রুপ