রাউজানে হোমিও চিকিৎসকের ঝুলন্ত লাশ

স্ত্রীর অভিযোগ হত্যা

রাউজান প্রতিনিধি | বুধবার , ২৩ মার্চ, ২০২২ at ৮:০৯ পূর্বাহ্ণ

রাউজানে ডা. শ্যামল ভট্টচার্য্য নামে ৬০ বছর বয়সী এক হোমিও চিকিৎসককে হত্যা করে চিকিৎসালয়ে ঝুলিয়ে দেওয়ার অভিযোগ পাওয়া গেছে। গতকাল মঙ্গলবার বিকেল ৫টার দিকে রাউজান পৌরসভার ৫নং ওয়ার্ডস্থ কাশেম সুলতানা ফ্রি হোমিও দাতব্য চিকিৎসালয় থেকে পুলিশ তার মরদেহ উদ্ধার করে। নিহত চিকিৎসক রাউজান পৌরসভার ৫নম্বর ওয়ার্ডের সুলতানপুর গ্রামের নন্দীপাড়া এলাকার দেবদর্শন ভট্টচার্য্যের ছেলে। তিনি দুই সন্তানের জনক।
স্থানীয় লোকজন ও পুলিশ জানিয়েছে, গতকাল দুপুরে ঝুলন্ত অবস্থায় মরদেহ দেখতে পেয়ে স্থানীয়রা কাউন্সিলর জানে আলম জনিকে খবর দেন। তিনি থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করে। নিহতের স্ত্রী ইলা ভট্টচার্য্য তার স্বামীকে হত্যা করে ঝুলিয়ে দেওয়া হয়েছে বলে অভিযোগ করেন।
তিনি বলেন, আমার স্বামীকে মেরে ফেলেছে, বিচারটা কীভাবে পাব? দুইদিন আগে পুকুরের মাছ ও জাল দেওয়া নিয়ে প্রতিবেশীদের সঙ্গে কথা কাটাকাটি হয়েছিল। বাড়ি থেকে আমাদের তাড়িয়ে দেওয়ার জন্য এ কাজ করেছে। আমার মেয়ে চিন দেশে থাকে, প্রকৌশলী ছেলে ঢাকায় থাকে। আমার স্বামীকে মেরে ফেললে আমিও চলে যাব, ওরা ভোগ করবে। পায়ে সামান্য আঘাতের চিহ্ন ছিল।
তিনি আরও বলেন, আমার স্বামী সকাল ৯টায় ঘর থেকে বের হয়েছিল। দুপুরে ফোনে না পেয়ে চিকিৎসালয়ের পাশে এক ব্যক্তিকে ফোন করে জানতে পারি তার মরদেহ ঝুলছে। আমি এসে দেখি আমার স্বামীর পা মাটির সঙ্গে লাগানো। এটা হত্যাকাণ্ড উল্লেখ করে তার স্বামীর ব্যবহৃত একটি স্মার্টফোন পাওয়া যাচ্ছে না বলে অভিযোগ করেন তিনি।
রাউজান থানার সেকেন্ড অফিসার উপ-পরিদর্শক অজয় দেব শীল বলেন, এক ব্যক্তির ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। হত্যা করে মরদেহ ঝুলিয়ে দেওয়া হয়েছে স্ত্রীর এমন অভিযোগ প্রসঙ্গে জানতে চাইলে তিনি বলেন, মৃত্যুর সঠিক কারণ জানতে লাশ ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হবে।

পূর্ববর্তী নিবন্ধবাবুল আক্তারের ২০ পৃষ্ঠা হাতের লেখার নমুনা নিল আদালত
পরবর্তী নিবন্ধপাম তেলের দাম কমল লিটারে তিন টাকা