রাউজানে পাহাড়ি টিলায় মিলল দিনমজুরের লাশ

হালদায় ভেসে আসা লাশের পরিচয় শনাক্ত

রাউজান প্রতিনিধি | সোমবার , ২২ এপ্রিল, ২০২৪ at ১০:১২ পূর্বাহ্ণ

রাউজানের হলদিয়া ইউনিয়নের পাহাড়ি টিলা থেকে এক দিনমজুরের লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল রোববার দুপুরে উপজেলার হলদিয়া ইউনিয়নের একটি পাহাড়ি টিলা থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত নিজাম উদ্দিন (৫০) পেশায় দিনমজুর। তিনি ওই এলাকায় বহু বছর ধরে বসবাস করলেও তার বাড়ি হাতিয়া উপজেলার হরণি ইউনিয়নের ভূইয়ার চর মোহাম্মদপুর গ্রামে।

জানা যায়, স্থানীয়রা লাশটি দেখে এলাকার চেয়ারম্যানকে জানায়। চেয়ারম্যানের মাধ্যমে সংবাদ পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। তবে কীভাবে তার মৃত্যু হল সে ব্যাপারে কেউ ধারণা দিতে পারেনি। স্থানীয় চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম ধারণা করছেন হিটস্ট্রোকে নিজাম উদ্দিনের মৃত্যু হতে পারে।

রাউজান থানার উপপরিদর্শক মোসলেম উদ্দিন বলেন, লাশ দেখে ধারণা হচ্ছে তিনি শনিবার সন্ধ্যায় কোনো একসময় মারা যেতে পারেন। তার মুখে রক্ত দেখা গেছে। পাশে পড়ে ছিল তার মোবাইল ও কাজের দা। তবে শরীরে কোনো দাগ ছিল না। লাশটি উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এদিকে গত শনিবার হালদা নদীতে ভাসমান অবস্থায় উদ্ধার করা লাশের পরিচয় মিলেছে। নদীর পানিতে ভেসে আসা মৃত ব্যক্তি চান্দগাও থানাধীন মোহরা স্বরূপ খান চৌধুরী বাড়ির বাসিন্দা আবু সৈয়দ (৫৫)। নিহতের স্বজনরা থানায় গিয়ে লাশ শনাক্ত করে বলে থানার ওসি জাহেদ হোসেন জানিয়েছেন। জানা যায়, নদীর পাড়ে হাঁটতে গিয়ে তিনি পানিতে পড়ে গিয়েছিলেন।

পূর্ববর্তী নিবন্ধটেকনাফে সিএনজি থামিয়ে পল্লী চিকিৎসকসহ দুই যাত্রীকে অ’পহ’রণ
পরবর্তী নিবন্ধরাঙামাটিতে প্রার্থিতা ফিরে পেলেন দুজন