রাউজানে নতুন কেনা বাইক নিয়ে ঘুরতে বেরিয়ে হাসপাতালে বাবা-ছেলে

আজাদী অনলাইন | সোমবার , ১৫ জানুয়ারি, ২০২৪ at ৫:৪৪ অপরাহ্ণ

৪০-৪৫ বছর বয়সী কৃষক টুন্টু কুমার দের অনেক শখ ছিল একটি মোটরসাইকেল কেনার। বৃহস্পতিবার (১১ জানুয়ারি) সে স্বপ্ন পূরণ হয়েছিল তার। স্বপ্নের বাইক কিনে চালিয়ে ছিলেন কয়েকদিন। তবে আজ সোমবার ছেলে দুর্জয় দে (২০) কে নিয়ে ঘুরতে বের হয়েছিলেন বাবা টুন্টু কুমার দে।

বাড়ির অদূরে চট্টগ্রাম-রাঙামাটি সড়কের জানালী হাট এলাকায় একটি ট্রাকের ধাক্কায় ধুমড়ে-মুচড়ে আহত হন বাবা ছেলে দুজন। তারা রাউজান পৌরসভার ৪নম্বর ওয়ার্ডের কামিনী সাধুর বাড়ির বাসিন্দা।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, বাবা টুন্টু কুমার দের পা ভেঙে শরীরের বিভিন্নস্থানে আঘাতপ্রাপ্ত হয়েছেন। ছেলে দুর্জয় মাথায় আঘাতপ্রাপ্ত হওয়ায় স্থানীয়রা উদ্ধার করে প্রথমে গহিরা জে.কে মেমোরিয়াল হসপিটালে পরে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করায়।

আকবর মোটরস হাটহাজারীর স্বত্ত্বাধিকারী জুয়েল বলেন, ‘গত বৃহস্পতিবার আমাদের শো-রুম থেকে মোটরসাইকেলটি কিনেছিলেন টুন্টু দে।’

রাউজান হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হক বলেন, ‘খবর পেয়ে ঘটনাস্থলে পাঠিয়েছিলাম। ততক্ষণে স্থানীয়রা উদ্ধার করে আহতদের হাসপাতালে প্রেরণ করার তথ্য পেয়েছি, তবে ঘটনাস্থলে মোটরসাইকেল ও ট্রাক কোনোটিই পাওয়া যায়নি।’

পূর্ববর্তী নিবন্ধবাঁশখালীতে অগ্নিকাণ্ডে ৩ বসতঘর ও ৪ দোকান পুড়ে ছাই
পরবর্তী নিবন্ধহাটহাজারীতে গলায় ফাঁস দিয়ে গৃহবধূর আত্মহত্যা