রাউজানে ক্ষতিগ্রস্ত ৬২ পরিবার পেলেন ঢেউ টিন ও অর্থ সহায়তা

অগ্নিদুর্গতদের পাশে এমপি ফজলে করিম

রাউজান প্রতিনিধি | শুক্রবার , ১৭ ফেব্রুয়ারি, ২০২৩ at ৬:৫৮ পূর্বাহ্ণ

রাউজানের বিভিন্নস্থানে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত ৬২ পরিবারকে ঢেউটিন ও নগদ অর্থ সহায়তা দিয়েছেন এবিএম ফজলে করিম চৌধুরী এমপি। ত্রান দুর্যোগ মন্ত্রনালয় থেকে প্রাপ্ত এই সহায়তা দেয়া হয় গত ১২ ফেব্রুয়ারী। উপজেলা পরিষদ মাঠে আয়োজিত দুর্গতদের মাঝে এসব সহায়তা দান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ফজলে করিম চৌধুরী এমপি বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশ ও মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছেন।

দেশের উন্নয়ন ও মানুষের কল্যাণে তাকে ক্ষমতায় রাখতে হবে। আগামী নির্বাচনে আবারও সকলকে এক জোট হয়ে নৌকা প্রতীকে ভোট দিতে হবে। এই অনুষ্ঠান থেকে ১শত ২৪ বান্ডেল ঢেউটিন ও ৩ লাখ ৭২ হাজার টাকা সহায়তা প্রদান করা হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার আবদুস সামাদ সিকদার।

প্রকল্প বাস্তবায়ন অফিসার নিয়াজ মোর্শেদের সঞ্চালনায় এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম এহেছানুল হায়দর চৌধুরী বাবুল, পৌরসভার মেয়র জমির উদ্দিন পারভেজ, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি আনোয়ারুল ইসলাম, আওয়ামী লীগের সহ সভাপতি স্বপন কুমার দাশ গুপ্ত, চেয়ারম্যান বিএম জসিম উদ্দিন হিরু, কাউন্সিলর জসিম উদ্দিন চৌধুরী প্রমুখ।

পূর্ববর্তী নিবন্ধফতেয়াবাদ উচ্চ বিদ্যালয়ে আলোচনা সভা
পরবর্তী নিবন্ধ৫ মাস ৫০ লাখ পরিবার পাবে ১৫ টাকা দরে চাল : খাদ্যমন্ত্রী