রবির ‘আঁরার চাটগাঁ উৎসব’

চট্টগ্রাম সবসময় পথ দেখায় : মেয়র

আজাদী প্রতিবেদন | বুধবার , ৩১ আগস্ট, ২০২২ at ১১:৩৭ পূর্বাহ্ণ

সিটি মেয়র রেজাউল করিম চৌধুরী বলেছেন, চট্টগ্রাম থেকে রবির যে অগ্রযাত্রার সূচনা হয়েছিল তা সারা দেশ জয় করছে। রবির এই অগ্রযাত্রা ভবিষ্যতেও অব্যাহত থাকবে। চট্টগ্রাম সবসময় পথ দেখায়। ভবিষ্যতেও চট্টগ্রাম পথ দেখাবে।
চট্টগ্রামের গ্রাহকদের আস্থা, সমর্থন ও ভালোবাসার প্রতি কৃতজ্ঞতা জানাতে দেশের শীর্ষস্থানীয় মোবাইল অপারেটর রবি আজিয়াটা লিমিটেড গতকাল রাতে নগরীর রেডিসন ব্লু চট্টগ্রাম বে ভিউ হোটেলে ‘আঁরার চাটগাঁ উৎসব’ শীর্ষক বিশেষ অনুষ্ঠানের আয়োজন করে। এতে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
মেয়র বলেন, এই চট্টগ্রামে বঙ্গবন্ধু প্রকাশ্যে ছয় দফা ঘোষণা করেছিলেন। এই চট্টগ্রাম থেকেই বঙ্গবন্ধুর পক্ষে স্বাধীনতার ঘোষণা দেয়া হয়েছিল। এই চট্টগ্রাম থেকে প্রথম প্রতিরোধ যুদ্ধ শুরু হয়েছিল। এই চট্টগ্রামের সন্তান প্রথম নোবেল পেয়েছেন। হাজার বছরের ইতিহাস ও ঐতিহ্যে সমৃদ্ধ এই চট্টগ্রাম সবকিছুতে এগিয়ে থাকে। রবির সেবা চট্টগ্রামের মানুষকে আকৃষ্ট করেছে। অতীতের মতো ভবিষ্যতেও রবি এগিয়ে যাবে।
অনুষ্ঠানে রবির অ্যাক্টিং সিইও অ্যান্ড চিফ ফিন্যান্সিয়াল অফিসার এম রিয়াজ রশীদ, চিফ কমার্শিয়াল অফিসার শিহাব আহমেদ, চিফ এন্টারপ্রাইজ বিজনেস অফিসার আদিল হোসাইন নোবেল বক্তব্য রাখেন। বর্ণাঢ্য অনুষ্ঠানে চট্টগ্রামে রবির শীর্ষ এন্টারপ্রাইজ গ্রাহক, সবচেয়ে পুরাতন গ্রাহক, বিশেষ গ্রাহক, এলিট গ্রাহক, পরিবেশক, খুচরা বিক্রেতা ও বিক্রয় প্রতিনিধিদের বিশেষ পুরস্কার প্রদান করা হয়। অনুষ্ঠান চলাকালীন ফেসবুক কুইজ প্রতিযোগিতার বিজয়ীদের পুরস্কার প্রদান করা হয়। অনুষ্ঠানে ক্রিকেটার তামিম ইকবালকে আগামী দুই বছরের জন্য রবির ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে অতিথিদের সঙ্গে পরিচয় করিয়ে দেয়া হয়। এছাড়া রবির ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে পরিচয় করিয়ে দেয়া হয় তারকা জুটি সিয়াম আহমেদ ও সাফা কবিরকে।
তামিম ইকবাল বলেন, ব্যাটিং, ফিল্ডিং বা বোলিং হোক, অথবা গ্রাহকের জীবনকে সহজ করে তোলার মতো সল্যুশন মার্কেটে নিয়ে আসা; ডিজিটাল স্পেস ও ক্রিকেটকে একই সুতায় বেঁধে রেখেছে উদ্ভাবনী চিন্তাধারা। তাই দেশজুড়ে শীর্ষস্থানীয় উদ্ভাবনী ব্র্যান্ড রবির নেটওয়ার্কের সক্ষমতা এবং ডিজিটাল দক্ষতার প্রচারে কাজ করার সুযোগ পেয়ে আমি আনন্দিত।
রবির চিফ কমার্শিয়াল অফিসার শিহাব আহমেদ বলেন, টেলিকম সেবার প্রথম দিন থেকে শুরু করে ক্রমান্বয়ে ডিজিটাল লাইফস্টাইলের বিবর্তন পর্যন্ত চট্টগ্রামের গ্রাহকরা রবির প্রতি গভীর আস্থা, অকুণ্ঠ সমর্থন দিয়ে আসছেন। এর কৃতজ্ঞতাস্বরূপ চট্টগ্রামে আমাদের গ্রাহকদের জন্য সর্বোত্তম ডিজিটাল সেবা নিশ্চিত করতে আমরা প্রতিশ্রুতিবদ্ধ। আমরা ফোরজি নেটওয়ার্ক সাইটে গ্রাহক প্রতি সর্বোচ্চ স্পেকট্রাম স্থাপন করেছি, যা ইতোমধ্যে জনসংখ্যার ৯৮ দশমিক ২ শতাংশ গ্রাহকের কাছে পৌঁছেছে।
রবির অ্যাক্টিং সিইও অ্যান্ড চিফ ফিন্যান্সিয়াল অফিসার এম রিয়াজ রশীদ বলেন, প্রথম থেকেই চট্টগ্রামবাসী রবিকে তাদের হৃদয়ে জায়গা দিয়েছে এবং রবির প্রতি তাদের অকৃত্রিম ভালোবাসা দেশজুড়ে নেটওয়ার্ক সম্প্রসারিত করার অগ্রযাত্রায় আমাদের আত্মবিশ্বাস যুগিয়েছে। তাই চট্টগ্রামের গ্রাহকদের প্রতি আমরা চিরকৃতজ্ঞ। তামিম আমাদের ব্যাটিং পার্টনার হিসেবে যোগ দেয়ায় চট্টগ্রামে গ্রাহকদের উদ্ভাবনী ডিজিটাল সেবা প্রদানের মাধ্যমে স্মার্ট বাংলাদেশে গড়ে তুলতে আমাদের পথ আরো সুগম হবে।
অনুষ্ঠানে রবির ব্র্যান্ড অ্যাম্বাসেডর সিয়াম আহমেদ, সাফা কবির ও তামিম ইকবালের অংশগ্রহণে মজার টক শোর আয়োজন করা হয়। ডিজিটাল টুল ব্যবহার করে অনুষ্ঠানে উপস্থিত অতিথিদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণের মাধ্যমে টক শোতে তাদের জীবনের আকর্ষণীয় দিকগুলো তুলে ধরা হয়।
পরিচয়পর্বের পর চট্টগ্রামের জনপ্রিয় আঞ্চলিক গানের ওপর নৃত্য পরিবেশন করেন সিয়াম ও সাফা। রবির জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্ম বিঞ্জে শিগগির মুক্তি পেতে যাওয়া ‘মেড ইন চট্টগ্রাম’ কনটেন্টের প্রিমিয়ার অনুষ্ঠিত হয়। এরপর সংগীত পরিবেশন করেন সংগীতশিল্পী হাবিব ওয়াহিদ।
এর আগে একই হোটেলে রবির লয়্যালটি প্রোগ্রাম এলিট গ্রাহকের জন্য বিশেষ মেলার আয়োজন করা হয়। এলিট গ্রাহকদের বিশেষ ছাড় প্রদানে কয়েকটি এলিট নিবন্ধিত আউটলেট মেলায় অংশ নেয়। তামিম ইকবাল, সিয়াম ও সাফা মেলা পরিদর্শন করেন। মেলা উদ্বোধন করেন রবির অ্যাক্টিং ক্লাস্টার মার্কেট ডিরেক্টর (ইস্টার্ন ক্লাস্টার) মো. আশরাফুল কবির।

পূর্ববর্তী নিবন্ধজুরাছড়িতে ১৪৪ ধারা জারি
পরবর্তী নিবন্ধ৭৮৬