যে কারণে মেহজাবীন-সিয়ামের পাল্টাপাল্টি পোস্ট

| বৃহস্পতিবার , ২৫ এপ্রিল, ২০২৪ at ৮:৩৫ পূর্বাহ্ণ

অভিনেত্রী মেহজাবীন চৌধুরী গত সোমবার নিজের ফেসবুক আইডিতে হঠাৎ অভিনেতা সিয়াম আহমেদকে নিয়ে একটি পোস্ট দেন। এরপর পাল্টা পোস্ট দেন সিয়াম। যা নিয়ে তাদের ভক্তদের মাঝে রীতিমতো হইচই পড়ে যায়।

মেহজাবীন লেখেন, সিয়াম আহমেদ যেখানে থাকবে, প্লিজ আমাকে সেখানে ডাকবেন না। কিছুক্ষণ পর মেহজাবীনের পোস্টটি শেয়ার দিয়ে সিয়াম লেখেন, মেহজাবীনও যেখানে থাকবে, আমার সেখানে যাওয়ার কোনো ইচ্ছা নেই।

দুই তারকার এমন ‘বিপরীতমুখী’ পোস্টের জট খুললেন মেহজাবীন নিজেই। গতকাল বুধবার দুপুরে ফেসবুক অ্যাকাউন্টে দেওয়া এক পোস্টে এ অভিনেত্রী পুরো ঘটনা জানান। খবর বাংলানিউজের।

মেহজাবীন বলেন, সিয়াম আর আমার পাল্টাপাল্টি পোস্ট নিয়ে তো অনেক কথাই হচ্ছে। কিন্তু আসলে সিয়াম আর আমার বন্ধুত্ব সবসময়ই বেশ ভালো। তবে, বন্ধুত্ব যত ভালোই হোক না কেন, সব সম্পর্কেই কিছু মানঅভিমান, কিছু ছোট অভিযোগঅনুযোগ থাকে। আনন্দের আর অভিমানের মুহূর্ত মিলেই তো একটা সম্পর্ক সুন্দর হয়।

মসৃণ সম্পর্কে কিছু খুনসুটি, অভিমান থাকা প্রয়োজন বলে মনে করেন মেহজাবীন। তিনি বলেন, অভিমানের মুহূর্তগুলোতেই কিন্তু আমরা প্রিয়জনদের সব থেকে বেশি মিস করি আর উপলব্ধি করি তারা আমাদের জীবনে কতটা গুরুত্বপূর্ণ। এ সময়গুলোতেই আমাদের মধ্যে একটুআধটু খুনসুটি হয়ে থাকে।

পাল্টা পোস্টের বিষয়ে মেহজাবীন জানালেন, একটি তেল প্রস্তুতকারী প্রতিষ্ঠানের ক্যাম্পেইনের অংশ এটি। সাধারণ মানুষকেও আহ্বান জানানো হয়েছে এতে অংশ নিতে। প্রিয়জনের সঙ্গে এমন অম্লমধুর মুহূর্তের স্মৃতি শেয়ার করতে বলা হয়েছে। সেখান থেকে ১০ জন বিজয়ী নির্ধারণ করা হবে। যারা নৈশভোজের সুযোগ পাবেন সিয়ামমেহজাবীনের সঙ্গে।

বর্তমানে সিয়াম ব্যস্ত আছেন নতুন সিনেমা ‘জংলি’র শুটিংয়ে। এটি পরিচালনা করছেন এম রাহিম। যেটি আসবে ঈদুল আজহায়। অন্যদিকে মেহজাবীনও নেমেছেন সিনেমায়। ক’দিন আগে তার জন্মদিনে নতুন সিনেমা ‘প্রিয় মালতী’র টিজার প্রকাশ্যে এসেছে। শঙ্খ দাশগুপ্ত নির্মিত সিনেমাটিও মুক্তি পাবে চলতি বছর।

পূর্ববর্তী নিবন্ধচট্টগ্রামে নির্বাক ফিল্ম ফেস্টিভ্যাল
পরবর্তী নিবন্ধসদারঙ্গের জাতীয় উচ্চাঙ্গ সংগীত সম্মেলন