যে কাজে সুখী হওয়া যায় তাতেই সাফল্য আসে

ইডিইউতে জিপি সিইও ইয়াসির আজমান

| বুধবার , ৯ নভেম্বর, ২০২২ at ১০:০০ পূর্বাহ্ণ

গ্রামীণফোনের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) ইয়াসির আজমান বলেছেন, মেধাবী ও দক্ষ কর্মী অনেকেই হয়, কিন্তু নেতৃত্বের আসনে তিনিই থাকেন, যার মাঝে মেধা-দক্ষতার পাশাপাশি রয়েছে সততা, স্বচ্ছতা ও স্বকীয়তা। যে কাজে মানসিকভাবে সুখী হওয়া যায়, তাতেই সাফল্য আসে।

গতকাল মঙ্গলবার সন্ধ্যা ৬টায় ইস্ট ডেল্টা ইউনিভার্সিটিতে (ইডিইউ) এক অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি। ‘অ্যান ইভিনিং উইথ ইয়াসির আজমান অ্যান্ড সাঈদ আল নোমান’ শীর্ষক কথোপকথনধর্মী এ আলোচনায় কর্মজীবন, ইন্ডাস্ট্রির বিভিন্ন বিষয়সহ নানা প্রসঙ্গে তিনি তার জীবনদর্শন ও পছন্দ-অপছন্দ জানান। এছাড়া, শিক্ষার্থীরাও এ সময় তাকে বেশ কিছু প্রশ্ন করেন।

গ্রামীণফোনের মতো প্রতিষ্ঠানের শীর্ষে পৌঁছাতে হলে কী প্রস্তুতি নিতে হবে- এক শিক্ষার্থীর এমন প্রশ্নের উত্তরে তিনি বলেন, ইডিইউর শিক্ষার্থীরা ইতোমধ্যেই অনেক ধাপ এগিয়ে আছে। প্রথমত, আজকের দিন নিয়ে ভাবতে হবে। আজ কী করছো, তার উপর নির্ভর করছে তুমি কাল কী হবে। তাই, আজকের দিনের কাজটা ঠিকমতো করাটাই হচ্ছে মূল। তিনি আরো বলেন, ইস্ট ডেল্টা ইউনিভার্সিটি শিক্ষার্থীদের দক্ষতা উন্নয়নে নানা ধরনের কাজ করছে। গ্রামীণফোনের কর্মীবাহিনীর অন্যতম অংশীদার ইডিইউর শিক্ষার্থীরা। আমাদের বিভিন্ন পর্যায়ে তারা মেধার স্বাক্ষর রাখছে।

ইডিইউর প্রতিষ্ঠাতা ভাইস চেয়ারম্যান সাঈদ আল নোমানও এতে আলোচক হিসেবে উপস্থিত ছিলেন। তিনি বলেন, পারস্পরিক উন্নয়নে ভূমিকা রাখছে গ্রামীণফোন ও ইডিইউ। চট্টগ্রামের শিক্ষার্থীদের বিশ্বমানে গড়ে তুলছে ইস্ট ডেল্টা ইউনিভার্সিটি, যা গ্রামীণফোনের দক্ষ জনবলের চাহিদা মেটাচ্ছে। বিকেলে ইডিইউ ক্যাম্পাস এবং বিশ্ববিদ্যালয়ের সামগ্রিক কার্যক্রম অতিথিকে ঘুরিয়ে দেখানো হয়। এ সময় আরো উপস্থিত ছিলেন ইডিইউর উপাচার্য প্রফেসর মুহাম্মদ সিকান্দার খান।

তিনি ইয়াসির আজমানের হাতে ইডিইউর পক্ষে শুভেচ্ছা স্মারক তুলে দেন। এ সময় গ্রামীণফোনের পক্ষে আরো উপস্থিত ছিলেন সার্কেল বিজনেস হেড সামরিন বোখারি, সার্কেল টেকনোলজি হেড ফিরোজ উদ্দিন, সার্কেল মার্কেটিং হেড মাসুম আল মোকাররাবিন, সার্কেল এইচআর হেড মাজেদুর রহমান, চট্টগ্রাম বিজনেস সার্কেলের রিজিওনাল হেড এএফএম সাফাত আমান, হেড অব চট্টগ্রাম স্ট্রাটেজিক এন্ড লার্জ একাউন্টস হাসনাত পারভেজ, চট্টগ্রাম স্ট্রাটেজিক একাউন্ট ম্যানেজার জাকির ইকবাল প্রমুখ। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধশিশু কিশোরদের জন্য ক্বণনের আবৃত্তি শিক্ষণ কর্মশালা শুরু শুক্রবার
পরবর্তী নিবন্ধধর্ষণ মামলার পলাতক আসামি গ্রেপ্তার