ময়লার ট্রাকের ধাক্কায় ঢাকায় ফের ঝরল প্রাণ

| শুক্রবার , ২৬ নভেম্বর, ২০২১ at ৭:২২ পূর্বাহ্ণ

নটর ডেম শিক্ষার্থীর মৃত্যুতে বিক্ষোভের মধ্যে এক দিনের ব্যবধানে ঢাকায় ময়লার ট্রাকের ধাক্কায় নিহত হয়েছেন আরেকজন। গতকাল বৃহস্পতিবার দুর্ঘটনার জন্য দায়ী ময়লার গাড়িটি ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের বলে পুলিশ জানিয়েছে। আগের দিন গুলিস্তানে ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের ময়লার গাড়ির চাপায় নিহত হয়েছিলেন নটর ডেম কলেজের ছাত্র নাঈম হাসান। খবর বিডিনিউজের। বৃহস্পতিবার বেলা আড়াইটার দিকে পান্থপথে বসুন্ধরা শপিং কমপ্লেঙের সামনে উত্তর সিটি কর্পোরেশনের ময়লার গাড়ির ধাক্কায় নিহত হন আহসান কবীর খান নামে এক ব্যক্তি।
কলাবাগান থানার পরিদর্শক (অপারেশন্স) আবু জাফর মো. মাহফুজুল হক বলেন, বসুন্ধরা মার্কেটের সামনের রাস্তায় একটি ময়লার ট্রাক মোটরসাইকেলকে চাপা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহী মারা যান।
নিহত আহসান কবীর এক সময় প্রথম আলোতে পেস্টিং বিভাগে কাজ করতেন বলে জানিয়েছেন পত্রিকাটির প্রধান প্রতিবেদক টিপু সুলতান। তবে কয়েক বছর আগে তিনি চাকরি ছেড়ে অন্য পত্রিকায় চলে যান। আহসান ঝালকাঠির সদর উপজেলার শিরজু গ্রামের আব্দুল মান্নান খানের ছেলে। মগবাজারে পরিবার নিয়ে থাকতেন তিনি। স্ত্রীর নাম নাদিরা পারভিন রেখা। তাদের এক ছেলে ও এক মেয়ে রয়েছে।
প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে কলাবাগান থানার এসআই গোলাম রাব্বানী দুর্ঘটনার বর্ণনায় জানান, আহসান একটি মোটরসাইকেলে আরেকজনের পেছনে বসে ছিলেন। ময়লার গাড়ির ধাক্কায় মোটরসাইকেলটি পড়ে গেলে তিনি এক দিকে, চালক অন্য দিকে ছিটকে পড়ে। ময়লার ট্রাকের একটি চাকা তার মাথার উপর দিয়ে চলে যায়। তার মাথায় হেলমেট থাকা সত্ত্বেও চ্যাপ্টা হয়ে যায়। ঘটনাস্থলেই মারা যান তিনি।
ময়নাতদন্তের জন্য আহসানের লাশ হাসপাতালের মর্গে রাখা হয়েছে এবং উত্তর সিটি কর্পোরেশনের ময়লার ট্রাকটি আটক করা হয়েছে বলেও জানান এসআই রাব্বানী।

পূর্ববর্তী নিবন্ধব্যাংকে নিয়োগে বয়সে ছাড়
পরবর্তী নিবন্ধবারইপাড়া খাল খনন শুরু হচ্ছে