মোহরায় কিশোরী ধর্ষণের অভিযোগে দুই যুবক গ্রেপ্তার

আজাদী প্রতিবেদন | সোমবার , ৮ মে, ২০২৩ at ৫:৫৫ পূর্বাহ্ণ

চট্টগ্রামে এক কিশোরী পোশাক কর্মীকে ধর্ষণের অভিযোগে দুই যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। গত শনিবার (৬ মে) রাতে নগরীর চান্দগাঁও থানাধীন মোহরা এলাকায় অভিযান চালিয়ে পুলিশ তাদের গ্রেপ্তার করে। গ্রেপ্তার হওয়া দুইজন হলো, মো. হাসান (২৩) ও ইব্রাহিম খলিল মিলন (২২)। তারা দুজনেই নগরীর মোহরা এলাকায় বসবাস করে। হাসানের বাড়ি কক্সবাজার এবং মিলনের বাড়ি কুমিল্লা জেলায়।

চান্দগাঁও থানার পরিদর্শক (তদন্ত) মনিবুর রহমান জানান, শনিবার সকাল সাড়ে ৭টার দিকে ওই কিশোরী বাসা থেকে বের হয়ে হেঁটে কারখানায় যাচ্ছিলেন। মোহরা এলাকার কবির টাওয়ারের পেছনে তার পথরোধ করে হাসান ও মিলন। একটি ইজিবাইকে তুলে তাকে স্থানীয় রায়হান বিল্ডিংয়ের নিচতলায় ব্যাচেলর বাসার পাশে একটি খালি কক্ষে নিয়ে যায়। সেখানে মিলনের সহযোগিতায় হাসান তাকে ধর্ষণ করে। সকাল ৯টার দিকে ছাড়া পেয়ে ওই কিশোরী কাঁদতে কাঁদতে বাসায় চলে যান। রাতে থানায় এসে এ বিষয়ে অভিযোগ করেন। পুলিশ তাৎক্ষণিকভাবে অভিযান চালিয়ে মোহরা থেকে দুইজনকে গ্রেপ্তার করে। আক্রান্ত কিশোরীকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করা হয়েছে।

তিনি আরও জানান, গ্রেপ্তার হওয়া দুজনেই বখাটে প্রকৃতির। হাসান কবির টাওয়ারের পাশে একটি মোবাইল রিচার্জের দোকানের কর্মচারী। মিলনের নির্দিষ্ট কোনো পেশা নেই। কিশোরীর দায়ের করা ধর্ষণ মামলায় দুজনকে গ্রেপ্তার দেখিয়ে আদালতে পাঠানো হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধসীতাকুণ্ডে জামায়াতের দুই নেতা গ্রেপ্তার
পরবর্তী নিবন্ধমহেশখালীর পৌর কাউন্সিলর খায়ের ৩ দিনের রিমান্ডে