মোশাররফ করিমের ‘ডিকশনারি’ লুক

| বৃহস্পতিবার , ১৪ জানুয়ারি, ২০২১ at ৭:৫৬ পূর্বাহ্ণ

জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিমকে দেখা যাবে কলকাতার বাংলা সিনেমা ‘ডিকশনারি’তে। এটি পরিচালনা করছেন ব্রাত্য বসু। সিনেমাটিতে মোশাররফ করিমের চরিত্রের নাম মকরক্রান্তি চ্যাটার্জী। যে কিনা খুব বেশি পড়াশোনা করেননি, তবে একটি কোম্পানির মালিক। চরিত্রটির লুক প্রকাশ করেছেন অভিনেতা। খবর বাংলানিউজের।
মঙ্গলবার রাতে মোশাররফ করিম নিজের ফেসবুক পেজে ফার্স্ট লুক প্রকাশ করে ক্যাপশনে লেখেন, মকরক্রান্তি চ্যাটার্জী। মার্ক অ্যান্ড চ্যাটার্জী রিয়েল এস্টেট কোম্পানির মালিক। স্ত্রী (শ্রীমতী) আর ছেলেকে (রাকেশ) নিয়ে রাজারহাটের বহুতলে থাকেন। কঠোর দারিদ্রের বিরুদ্ধে লড়াই করে উঠে আসা মকর, ছেলেকে ইন্ডাস্ট্রিয়ালিস্ট বানানোর স্বপ্ন দেখেন। ইংরেজি ভাষা বলা নিয়ে মকরের বিশেষ দুর্বলতা আছে। সঙ্গে তিনি আরও জানান, ‘ডিকশনারি’ খুব শিগগিরই মুক্তি পেতে যাচ্ছে। তবে নির্দিষ্ট কোন তারিখ উল্লেখ করেননি।
সিনেমাটিতে মোশাররফ করিম ছাড়াও স্বামী-স্ত্রীর চরিত্রে দেখা যাবে কলকাতার অভিনেতা আবির চট্টোপাধ্যায় ও অভিনেত্রী নুসরাত জাহানকে। তাদের দুজনের লুকও প্রকাশ্যে এসেছে। বুদ্ধদেব গুহর লেখা দুটি ছোটগল্প ‘স্বামী হওয়া’ এবং ‘বাবা হওয়া’ অবলম্বনে তৈরি হচ্ছে ‘ডিকশনারি’।

পূর্ববর্তী নিবন্ধপৌষ উদযাপনে কাটছে জন্মদিন : বন্যা
পরবর্তী নিবন্ধবঙ্গবন্ধুর বায়োপিকে চঞ্চল চৌধুরী