মোকামী পাড়া স্কুলের শতবর্ষ পূর্তি উৎসবের প্রস্তুতি

| রবিবার , ২৬ ফেব্রুয়ারি, ২০২৩ at ১০:১২ পূর্বাহ্ণ

রাউজানের নোয়াপাড়া ইউনিয়নের শতবর্ষী বিদ্যাপীঠ আব্দুর রব্বান কোম্পানীর প্রতিষ্ঠিত ১১৭ নম্বর মোকামী পাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শতবর্ষপূর্তি উৎসব ও প্রাক্তন শিক্ষার্থীদের মিলনমেলার উদযাপন পরিষদের প্রস্ততি সভা হয়েছে। গতকাল শনিবার দুপুরে বিদ্যালয় মিলনায়তনে বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটির সভাপতি এস এম হাফিজুর রহমানের সভাপতিত্বে এক সভায় উদযাপন পরিষদের আহবায়ক সাংবাদিক এস এম ইউসুফ উদ্দিন জানান, আগামী এপ্রিলের মধ্যে বিদ্যালয়টির শতবর্ষপূর্তি উৎসব এবং প্রাক্তন শিক্ষার্থীদের মিলনমেলার দুইদিন ব্যাপী একটি অনুষ্ঠানের আয়োজন করা হবে।

তিনি আরও জানান, শিক্ষার্থীদের মূল অনুষ্ঠানে অংশগ্রহণের জন্য এরই মধ্যে নিবন্ধন (রেজিস্ট্রেশন) প্রক্রিয়া শুরু করা হয়েছে। প্রতিজন শিক্ষার্থী ২০০ টাকায় ফরম কিনে পূরণ করে জমা দিবেন। এই বিদ্যালয়ের প্রাক্তন নারী শিক্ষার্থীরাও যে যেখানে আছেন সেখান থেকে ফরম সংগ্রহ এবং নিবন্ধন করে অনুষ্ঠানের যোগদান করতে পারবেন সপরিবারে। যাঁরা রেজিস্ট্রেশন করবেন তাঁদের প্রত্যেকের জন্য আপ্যায়ন, টিশার্ট এবং বিশেষ উপহার থাকবে।

উদযাপন পরিষদের সচিব প্রকৌশলী সাহেদ মজুমদারের সঞ্চালনায় প্রস্তুতি সভায় বক্তব্য দেন বিদ্যালয়টির প্রাক্তন কৃতী শিক্ষার্থী ঢাকা সুপ্রিম কোর্টের আইনজীবী উদযাপন পরিষদের প্রধান উপদেষ্টা মুহাম্মদ শাহীদ রিজভী, প্রধান সমন্বয়ক ও প্রতিষ্ঠাতা পরিবারের দাতা সদস্য এস এম জাহাঙ্গীর আলম, উদযাপন পরিষদের উপদেষ্টা কাজী শামসুল আলম, এস এম ইউসুফ মিয়া, শিক্ষক মাওলানা কাজী রুহুল আমিন নেজামী, মোহাম্মদ নুরুল আজম মজুমদার, সালামত উল্লাহ বাবুল, শিক্ষক মাওলানা জয়নাল আবেদীন, প্রধান শিক্ষক এস এম আব্দুল খালেক মাস্টার, এস এম মাহাবুল আলম কোম্পানী, কাজী আমির উদ্দিন, ব্যাংক কর্মকর্তা এস এম সালাহ উদ্দিন, ছড়াকার এস এম সাইফুদ্দিন সাকিব, এস এম রেজাউল করিম, এস এম মফিজুল আলম, উদযাপন পরিষদের যুগ্ম আহবায়ক এস এম ইদ্রিস মিয়া, নুরুল আবসার, এস এম সোলেমান বাদশা, যুগ্ম আহবায়ক এস এম নাজিম উদ্দিন, কাজী মুহাম্মদ বাহাউদ্দিন, যুগ্মসচিব এস এম ওমর ফারুক, অর্থ সচিব এস এম কায়সার হামিদ, যুগ্ম অর্থ সচিব কাজী ওয়াহিদুল আলম মিনহাজ, কাজী সাজ্জাদ উদ্দিন, মোহাম্মদ রাশেদুল আলম প্রমুখ। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধদোঁহা পাঠককে মন্ত্রের মত আকর্ষণ করে
পরবর্তী নিবন্ধ‘সাহাবায়ে কেরামের প্রতি পরিপূর্ণ ভালোবাসা ও শর্তহীন আনুগত্যই ঈমানের দাবি’