মেয়ে স্বতন্ত্র প্রার্থী হওয়ায় বাবাকে কারণ দর্শানোর নোটিশ

বান্দরবান প্রতিনিধি | সোমবার , ১৩ ডিসেম্বর, ২০২১ at ৮:৩৭ পূর্বাহ্ণ

বান্দরবানের রোয়াংছড়ি উপজেলার ৩নং আলেক্ষ্যং ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে মাশৈখিং মারমা স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী হওয়ায় তাঁর বাবা পুহ্লাঅং মারমাকে কারণ দর্শানোর নোটিশ দিয়েছে জেলা আওয়ামী লীগ। জানা যায়, পুহ্লাঅং মারমা রোয়াংছড়ি উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান। গতকাল রোববার তিনি নোটিশের জবাব দিয়েছেন।
স্থানীয় সূত্রে জানা যায়, চতুর্থ ধাপে আগামী ২৬ ডিসেম্বর অনুষ্ঠিত হতে যাওয়া ইউপি নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থীকে পরাজিত করার লক্ষ্যে ষড়যন্ত্রে লিপ্ত থাকার কারণ জানতে চাওয়া হয়। জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক লক্ষ্‌মীপদ দাশ বলেন, পুহ্লাঅং মারমা কারণ দর্শানো নোটিশের উত্তর দিতে না পারলে দলীয় গঠনতন্ত্র অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে।
পুহ্লাঅং মারমা বলেন, শনিবার জেলা আওয়ামী লীগ থেকে কারণ দর্শানোর নোটিশ পেয়েছি। রোববার নোটিশের জবাব দিয়েছি। মেয়ে চেয়ারম্যান পদে নিবার্চন করলেও আমি আওয়ামী লীগের প্রার্থীকে বিজয়ী করার জন্য সর্বাত্মক চেষ্টা চালিয়ে যাচ্ছি। মেয়ে শিক্ষিত, তাঁর ইচ্ছেতে সে লড়ছে, আমার বারণও শোনছে না। আমাকে দোষারোপ করাটা অযৌক্তিক। স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মাশৈখিং মারমা বলেন, যোগ্যতা বলেই আমি প্রার্থী হয়েছি। কারো ষড়যন্ত্রে আমি নামবো না, শেষ পর্যন্ত লড়বো। স্থানীয় ভোটারদের ব্যাপক সাড়াও পাচ্ছি।

পূর্ববর্তী নিবন্ধসার্ভিস জেটিতে আসবে সুফল
পরবর্তী নিবন্ধবোয়ালখালীতে তিন চেয়ারম্যানসহ ৬ জনের মনোনয়ন বাতিল