মীরসরাইয়ে নারীসহ ৫ আসামি গ্রেপ্তার

সাংবাদিককে আসামির হুমকি

মীরসরাই প্রতিনিধি | বৃহস্পতিবার , ২৬ মে, ২০২২ at ১০:৫৩ পূর্বাহ্ণ

মীরসরাইয়ে ৫শ পিস ইয়াবাসহ এক নারীসহ ওয়ারেন্টভুক্ত এবং সাজাপ্রাপ্ত ৫ আসামিকে গ্রেপ্তার করেছে জোরারগঞ্জ থানা পুলিশ। গতকাল বুধবার দিনভর জোরারগঞ্জ থানা এলাকার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। এদিকে এসব আসামির বিষয়ে সংবাদ সংগ্রহের জন্য থানায় গেলে কয়েকজন গণমাধ্যমকর্মীকে দেখে নেয়ার হুমকি দেয় এক আসামি।

গ্রেফতারকৃতরা হলো রাজিয়া সুলতানা, দোলন রায়, ইমাম হোসেন, জাহেদুল ইসলাম পিয়াস ও ওমর ফারুক। জোরারগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নূর হোসেন মামুন জানান, মঙ্গলবার রাতে জোরারগঞ্জ থানাধীন ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে সোনাপাহাড় এলাকায় একটি যাত্রীবাহী বাসে অভিযান চালিয়ে ৫শ পিস ইয়াবাসহ রাজিয়া সুলতানাকে আটক করা হয়।

এছাড়া দিনভর অভিযান চালিয়ে সাজাপ্রাপ্ত আসামী দোলন রায়, ইমাম হোসেন, ওয়ারেন্টভুক্ত জাহেদুল ইসলাম পিয়াস ও ওমর ফারুককে গ্রেফতার করা হয়েছে। বুধবার সকালে গ্রেফতারকৃতদের আদালতে প্রেরণ করা হয়েছে। এদিকে গ্রেফতারকৃতদের ছবি তুলতে গেলে ওয়ারেন্টভুক্ত আসামি ওমর ফারুক স্থানীয় কয়েকজন গণমাধ্যমকর্মীকে অকথ্য ভাষায় গালাগাল করে এবং হুমতি দেয় বলে স্থানীয় একাধিক গণমাধ্যমকর্মী জানান। ওমর ফারুক বারইয়ারহাট পৌরসভার ২ নং ওয়ার্ডের উত্তর সোনাপাহাড় এলাকার মহিউদ্দিনের পুত্র।

পূর্ববর্তী নিবন্ধইসলামী আন্দোলনের চট্টগ্রাম বিভাগীয় সমাবেশ কাল
পরবর্তী নিবন্ধপটিয়ায় দুই মহিষ চোরসহ গ্রেপ্তার ৫