পটিয়ায় দুই মহিষ চোরসহ গ্রেপ্তার ৫

পটিয়া প্রতিনিধি | বৃহস্পতিবার , ২৬ মে, ২০২২ at ১০:৫৩ পূর্বাহ্ণ

পটিয়ায় চোরাই মহিষসহ চোর সিন্ডিকেটের দুই সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত মঙ্গলবার বিকেলে উপজেলার কোলাগাঁও ইউনিয়নের লাখেরা দিঘির পাড় থেকে গোপন সংবাদের ভিত্তিতে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেফতাররা হলো কোলাগাঁও ইউনিয়নের লাখেরা আহমদ সওদাগর বাড়ি এলাকার মৃত আহমদ আলীর ছেলে মো. বাবলু (৩৭) ও একই ইউনিয়নের উত্তর চাপড়া গ্রামের নাছির চেয়ারম্যান বাড়ি এলাকার মৃত ছালেহ আহমদের পুত্র মো. তাহের আহমদ (৬০)। এ ঘটনায় মহিষের মালিক মো. রাকিব উদ্দিন বাদি হয়ে থানায় একটি অভিযোগ দায়ের করেন। গতকাল বুধবার তাদের আদালতে পাঠানো হয়েছে। এদিকে বিশেষ অভিযানে গ্রেফতারকৃত আরো তিন আসামিকে আদালতে পাঠানো হয়।

জানা যায়, গত ২১ মে উপজেলার কাশিয়াইশ ইউপির জামাল হোসেন এর পুত্র মো. রাকিব উদ্দিনের একটি মহিষ চোর চক্র নিয়ে যায়। এক পর্যায়ে জানা যায়, মহিষটি কোলাগাঁও ইউনিয়নের লাখেরা দিঘির পাড় এলাকায় চোর চক্রের সদস্য বাবলু ও তাহেরের কাছে চোরাই মহিষটি রয়েছে। এ সময় স্থানীয়দের সহায়তায় তাদের আটক করে পুলিশে খবর দেয়। পরে কালারপোল পুলিশ ফাঁড়ির একদল পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে আসামি ও মহিষটি হেফাজতে নেয়।

পটিয়া থানার ওসি (তদন্ত) রাশেদুল ইসলাম জানান, এ ঘটনায় একটি মামলা দায়ের করা হয়েছে। আসামিদের আদালতে পাঠানো হয়েছে। ধৃত চোর চক্রের সদস্য বাবুল বিভিন্ন এলাকা থেকে চোরাই গরু মহিষ এনে এলাকায় জবাই করে ভাগা বিক্রি করে আসছিল। তার সাথে একটি সিন্ডিকেট জড়িত। তাদের গ্রেফতার করতে পারলে অনেক তথ্য বের হবে।

পূর্ববর্তী নিবন্ধমীরসরাইয়ে নারীসহ ৫ আসামি গ্রেপ্তার
পরবর্তী নিবন্ধসদারঙ্গের শাস্ত্রীয় সংগীতানুষ্ঠান কাল