মীরসরাইয়ে অস্ত্র ও মাদকসহ পিতা-পুত্র গ্রেপ্তার

মীরসরাই প্রতিনিধি | মঙ্গলবার , ২ নভেম্বর, ২০২১ at ১০:৪২ পূর্বাহ্ণ

মীরসরাইয়ে দেশি বিদেশি বিভিন্ন অস্ত্র ও মাদকসহ র‌্যাবের অভিযানে পিতা-পুত্র গ্রেপ্তার হয়েছে। গত রোববার রাত ১২ টায় উপজেলার কাটাছড়া ইউনিয়নের চত্তর ভুঁইয়া হাট থেকে র‌্যাব অভিযান চালিয়ে তাদের আটক করে।
আটকরা হল জোরারগঞ্জ ইউনিয়নের পশ্চিম কাটাছরা গ্রামের মৃত শফি উল্ল্যার ছেলে নুর উল্লাহ (৪৫) ও তার ছেলে মো. নাইমুল ইসলাম শুভ (২১)। নুর উল্লাহ মীরসরাই উপজেলা আওয়ামী লীগের সাবেক বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদকের দায়িত্বে ছিলেন।

র‌্যাব- ৭’র সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নুরুল আবছার জানান, গোপন সংবাদের ভিত্তিতে রোববার রাতে মীরসরাইয়ের আবদুস চত্তর ভুঁইয়া হাটে নুর উল্লাহর ব্যবসা প্রতিষ্ঠান মদিনা ডেকোরেশন ও বাড়িতে ৪ ঘণ্টা অভিযান চালিয়ে একটি বিদেশি রিভলবার, একটি ওয়ান শুটারগান, একটি এয়ারগান, ২০১ রাউন্ড গুলি ও বিপুল পরিমাণ মাদকদ্রব্য পাওয়া যায়। এ সময় নুর উল্লাহ (৫৬) ও তার ছেলে মো. নাইমুল ইসলামকে (২০) আটক করা হয়েছে। এ ঘটনায় র‌্যাবের পক্ষ থেকে জোরারগঞ্জ থানায় মামলার প্রক্রিয়া চলছে। তিনি আরো বলেন, প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদে জানা যায়, গ্রেপ্তার ব্যক্তি চট্টগ্রামের বিভিন্ন এলাকায় অস্ত্র ক্রয়-বিক্রয়সহ অবৈধ অস্ত্র ব্যবহার করে চাঁদাবাজিসহ বিভিন্ন ধরনের সন্ত্রাসী কার্যক্রম পরিচালনা করে আসছে। গ্রেফতার আসামির বিরুদ্ধে জোরারগঞ্জ থানায় নিয়মিত মামলা করা হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধদেড় বছরে সর্বনিম্ন মৃত্যু
পরবর্তী নিবন্ধমাপে পরিবর্তন এনে জাটকা ধরায় নিষেধাজ্ঞা শুরু