মানুষের জন্য কাজ করলেই বঙ্গবন্ধুর আত্মত্যাগ সার্থক হবে

৩৮নং ওয়ার্ডে আলোচনা সভায় শিক্ষা উপমন্ত্রী নওফেল

| শুক্রবার , ১৯ আগস্ট, ২০২২ at ৯:০৬ পূর্বাহ্ণ

জাতীয় শোক দিবস ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে ৩৮নং ওয়ার্ড কাউন্সিলর গোলাম মোহাম্মদ চৌধুরীর ব্যবস্থাপনায় ও সভাপতিত্বে দোয়া মাহফিল ও আলোচনা সভা ওয়ার্ড কমিশনার বাড়ী সংলগ্ন মাঠে ১৫ আগস্ট বিকেলে অনুষ্ঠিত হয়েছে।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের শ্রম সম্পাদক আবদুল আহাদ, মহানগর যুবলীগের সাবেক আহ্‌বায়ক ও আওয়ামী লীগ নেতা মো. মহিউদ্দিন বাচ্চু। আওয়ামী লীগ নেতা মো. মোরশেদ আলম ও যুবলীগ নেতা শাহীন আহমেদ খান হিরুর পরিচালনায় এতে আরো উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা ফরিদ নেওয়াজ, বন্দর থানা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হাজী মো. ইলিয়াস, আওয়ামী লীগ নেতা সরোয়ার জাহান, মো. মঞ্জু কাদের, মো. কামাল উদ্দিন, আবদুল আজিম, মো. আখতারুজ্জামান, মো. দিদারুল আলম, সালাউদ্দিন বাদশা, বরকত উল্লাহ, মোজাম্মেল হক চৌধুরী, কারুল হুদা চৌধুরী, নাসির চৌধুরী, মো. আতিকুল ইসলাম, মো. নয়ন, মো. রাশেদ, মো. কামরুজ্জামান প্রমুখ।
সভায় প্রধান অতিথি শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল বলেন, বঙ্গবন্ধুর সারা জীবনের আত্মত্যাগ তখনই স্বার্থক হবে যখন আমরা অসহায় মানুষের জন্য নিজেদের বিলিয়ে দিতে পারবো। আর সেই কাজটিই করে যাচ্ছেন জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধমহররম মাসব্যাপী শোহাদায়ে কারবালা মাহফিল
পরবর্তী নিবন্ধকৌতুক কণিকা