মাদ্রাসায় যাওয়ার জন্য উঠে বাসে, এরপর থেকে নিখোঁজ শিক্ষার্থী

চন্দনাইশ প্রতিনিধি | বুধবার , ১৮ জানুয়ারি, ২০২৩ at ৬:১৮ পূর্বাহ্ণ

মো. ছামিল আলমগীর জিহাদ (১৬) নামে হেফজ বিভাগের এক শিক্ষার্থী নিখোঁজ রয়েছে। গত সোমবার বেলা সাড়ে ১১টার দিকে তার মা তাকে বাসে তুলে দেন। জিহাদের বাড়ি চন্দনাইশ পৌরসভার ৯নং ওয়ার্ড দূর্লভ পাড়ায়। সে ওই এলাকার প্রবাসী মো. আলমগীরের ছেলে। এ ব্যাপারে চন্দনাইশ থানায় একটি সাধারণ ডায়েরি দায়ের করা হয়।

থানায় দায়েরকৃত ডায়েরি সূত্রে জানা যায়, ছামিল আলমগীর জিহাদ নগরীর রাহাত্তারপুল এলাকার হাফেজিয়া ফয়জুল কোরআন মাদ্রাসার হেফজ বিভাগের ছাত্র। সে পবিত্র কোরআন হেফজ শেষে এখন পুনঃনিরীক্ষা করছে। গত বৃহস্পতিবার সে মাদ্রাসা থেকে ছুটি নিয়ে চন্দনাইশের বাড়িতে আসে। ৪ দিন পর গত সোমবার বেলা সাড়ে ১১টার দিকে মাদ্রাসায় যাওয়ার জন্য তার মা তাকে কলেজ গেট থেকে নগরীর উদ্দেশ্যে বাসে তুলে দেন। কিন্তু এরপর থেকে সে নিখোঁজ রয়েছে। মাদ্রাসার শিক্ষক শামসুল হক জানান, জিহাদের মা’র অনুরোধে গত বৃহস্পতিবার তাকে মাদ্রাসা থেকে ছুটি দেয়া হয়।

গত সোমবার তার মা ফোন করে জানান, মাদ্রাসায় যাওয়ার জন্য জিহাদকে বাসে তুলে দিয়েছেন। কিন্তু এরপর থেকে সে অদ্যাবধি মাদ্রাসায় পৌঁছেনি। অথচ সে প্রতিবার মাদ্রাসা থেকে একা যেতো এবং একা চলে আসতো। চন্দনাইশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আনোয়ার হোসেন জানান, ছামিল আলমগীর জিহাদ নামে ১৬ বছরের হেফজ বিভাগের এক মাদ্রাসা ছাত্র নিখোঁজ রয়েছে মর্মে গতকাল মঙ্গলবার তার দাদি নুর জাহান বেগম (৫৫) বাদী হয়ে থানায় একটি সাধারণ ডায়েরি দায়ের করেন। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

পূর্ববর্তী নিবন্ধপটিয়ায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত ১১ পরিবার পেল ঢেউটিন ও কম্বল
পরবর্তী নিবন্ধরাঙ্গুনিয়ায় নির্বাচিত হওয়ার এক বছর পর শপথ নিলেন ইউপি সদস্য