মাদকের বিরুদ্ধে প্রতিবাদ করে অপহৃত ৯৯৯ ফোনে উদ্ধার

বাঁশখালী প্রতিনিধি | রবিবার , ২০ ডিসেম্বর, ২০২০ at ১১:০৬ অপরাহ্ণ

মাদকের বিরুদ্ধে প্রতিবাদ ও মানববন্ধন করায় বাঁশখালীর পুঁইছড়ির নাপোড়া মিরপাড়া এলাকার মো. ইকবাল(২৪)কে অপহরণ করে দৃর্বৃত্তরা।
পরে ৯৯৯ নম্বরে পুলিশকে এ বিষয়ে জানানো হলে অভিযান চালিয়ে বাঁশখালী থানা পুলিশ অপহরণকারী ২ সদস্যসহ ইকবালকে উদ্ধার করে।
এ সময় অপহরণকারীর ব্যবহার করা সিএনজিচালিত অটোরিকশাও উদ্ধার করা হয়। এ ব্যাপারে অপহৃত বাদী হয়ে বাঁশখালী থানায় একটি মামলা দায়ের করেন।
বাঁশখালী থানায় দায়ের করা মামলা ও পুলিশ সূত্রে জানা যায়, মাদকের বিরুদ্ধে মানববন্ধন করায় নাপোড়া মীরপাড়া এলাকার মৃত মোবারক সিকদারের পুত্র মো. ইকবালকে গতকাল শনিবার গভীর রাতে অপহরণ করে নিয়ে যায় অপহরণকারীরা।
বিষয়টি পুলিশের হেল্পলাইন ৯৯৯ নম্বরে কল করে জানানো হলে বাঁশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সফিউল কবীর, এসআই দীপক কুমার সিংহ, নাজমুল হক, প্রদীপ চক্রবর্তীসহ সঙ্গীয় পুলিশ ফোর্স অভিযানে গিয়ে রাতেই দক্ষিণ চাম্বল চূড়ান্ত মুড়া নামক স্থানে একটি পরিত্যক্ত বাড়ি থেকে মো. ইকবালকে উদ্ধার করে।
এসময় অপহরণকারী দলের সদস্য মিঠুন কান্তি দে(৪১) এবং আব্দুল খালেক(৩২)কে আটক করা হলেও অপর তিনজন পালিয়ে যায়।
এসময় তাদের ব্যবহার করা একটি সিএনজিচালিত অটোরিকশাও উদ্ধআর করা হয়। অপহরণ দলের ফিরোজ (৩০) ও জসিম উদ্দিন(৩৫)-এর বিরুদ্ধে বাঁশখালী থানায় বেশ কয়েকটি মামলা রয়েছে বলে জানায় থানা পুলিশ।
এ ব্যাপারে বাঁশখালী থানার ওসি মোহাম্মদ সফিউল কবীর বলেন, “অপহরণের খবর পেয়ে পুলিশ দ্রুত মাঠে নামে। ইকবালকে উদ্ধারসহ ২ অপহরণকারীকে আটক করা হয়।” বাকিদের আটকের জন্য অভিযান চলছে বলে জানান তিনি।

পূর্ববর্তী নিবন্ধপ্রীতিলতাকে শ্রদ্ধা দোরাইস্বামীর
পরবর্তী নিবন্ধসেন্ট্রাল ফ্লোরিডা মহানগর আওয়ামী লীগের বিজয় দিবস উদযাপন