মাদকের চালান উঠানামা নির্বিঘ্ন করতে কলেজ ছাত্রকে খুন

টেকনাফ প্রতিনিধি | শুক্রবার , ৪ আগস্ট, ২০২৩ at ৫:৫২ পূর্বাহ্ণ

টেকনাফে মাদকের চালান উঠানামা নির্বিঘ্ন করতে মোহাম্মদ সোলায়মান সালমান (২০) নামের এক কলেজছাত্রকে খুন করেছে মাদক কারবারিরা। গত বুধবার রাতে হ্নীলা ইউনিয়নের নাটমোড়া পাড়া হেলালের দোকানের সামনে ঘটে এ ঘটনা। নিহত সালমান স্থানীয় নাটমোড়া পাড়ার হাফেজ আব্দুল খালেকের ছেলে ও কক্সবাজার সিটি কলেজের ডিগ্রি প্রথম বর্ষের শিক্ষার্থী।

স্থানীয়রা জানান, রাতে হেলালের দোকানে বসেছিল কলেজছাত্র সালমান। এক পর্যায়ে সেখানে এসে জড়ো হয় পার্শ্ববর্তী ফুলের ডেইল এলাকার মাদক কারবারি জাফর আলম প্রকাশ মাইক জাফরের লোকজন। এরা সালমানকে দোকান থেকে চলে যেতে বলে। এটা আমার গ্রামের দোকান, এখানে থাকলে কি সমস্যা বলেসেখান থেকে সরে যেতে অস্বীকৃতি জানায় সালমান। এ নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে সালমানকে ছুরিকাঘাত করে পালিয়ে যায় তারা। পরে স্বজনরা এসে সালমানকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে হ্নীলা হাসপাতাল হয়ে কঙবাজার জেলা হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।

স্থানীয় ইউনিয়ন পরিষদের সাবেক মেম্বার জামাল উদ্দীন বলেন, নাটমোড়া পাড়া এলাকার ওই পয়েন্টে রাতে ইয়াবার চালান উঠানামা হয়। বুধবারও একটি চক্রকে এশার পর থেকে সেখানে ঘোরাঘুরি করতে দেখা গেছে। কলেজ ছাত্র সালমান তাদের কাজে ব্যাঘাত ঘটানোর কারণে হয়ত খুনের শিকার হয়েছেন।

এ বিষয়ে টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ জুবায়ের সৈয়দ জানান, লাশ কঙবাজার মর্গে ময়নাতদন্তের জন্য নেওয়া হয়েছে। এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

পূর্ববর্তী নিবন্ধঅসাংবিধানিক কথা বলে কোনো লাভ হবে না
পরবর্তী নিবন্ধমেধাবী শিক্ষার্থীরা সব ধরনের চ্যালেঞ্জ মোকাবিলা করতে সক্ষম