মাতারবাড়ি ইউপি চেয়ারম্যানের উপর দুর্বৃত্তের হামলা

মহেশখালী প্রতিনিধি | বৃহস্পতিবার , ১০ জুন, ২০২১ at ৮:০৯ পূর্বাহ্ণ

মাতারবাড়ির ইউপি চেয়ারম্যান মাস্টার মোহাম্মদ উল্লাহর উপর একদল দুর্বৃত্ত অতর্কিতভাবে হামলা চালিয়েছে। গতকাল বুধবার রাত ৮টায় মাতারবাড়ী দক্ষিণ রাজঘাটে এ ঘটনা ঘটে। সন্ত্রাসীরা চেয়ারম্যানকে লোহার রড দিয়ে পিটিয়ে গুরুতর আহত করেছে।
আহত ইউপি চেয়ারম্যানের ভাগিনা রেজাউল করিম জানান, চেয়ারম্যান মোহাম্মদ উল্লাহ গতকাল রাত ৮টায় মাতারবাড়ি রাজঘাট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে ভোটারদের সঙ্গে কুশল বিনিময় করছিলেন।
এসময় ১০/১২ জনের একদল যুবক ঘটনাস্থলের আশেপাশে সন্দেহজনক ভাবে ঘুরাঘুরি করছিল। হঠাৎ জাহেদ নামের একজন চিহ্নিত ভাড়াটে সন্ত্রাসী চেয়ারম্যানকে পেছন দিক থেকে লোহার রড দিয়ে আঘাত করে রক্তাক্ত করে। এসময় লোকজন এগিয়ে আসলে হামলাকারীরা পালিয়ে যায়। পরে চেয়ারম্যানকে উদ্ধার করে মাতারবাড়ি মডার্ন হাসপাতালে নিয়ে চিকিৎসা দেয়া হয়।
এ ব্যাপারে মহেশখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহফুজুর রহমান বলেন, চেয়ারম্যানের ওপর হামলার কথা শুনেছি। যে সন্ত্রাসী হামলা করেছে স্থানীয়ভাবে সে একজন মোটরসাইকেল চোর হিসেবে পরিচিত। চেয়ারম্যানের কাছে তার বিরুদ্ধে গাড়ি চুরির একটি অভিযোগ ছিল। গাড়ি চুরির ব্যাপারে মামলা হওয়ায় ক্ষুব্ধ হয়ে সে এ ঘটনা ঘটাতে পারে বলে ধারণা করা হচ্ছে।

পূর্ববর্তী নিবন্ধকরোনায় মানবিক ভূমিকা রেখেছে চিটাগাং সাগরিকা রোটারী ক্লাব
পরবর্তী নিবন্ধএক হাজার শিক্ষার্থী পেল ৪০ লাখ টাকা