মাইক্রোর গ্যাস সিলিন্ডারে আড়াই কোটি টাকার ইয়াবা

দুই পাচারকারী গ্রেপ্তার

লোহাগাড়া প্রতিনিধি | বৃহস্পতিবার , ৩১ আগস্ট, ২০২৩ at ৫:৪৯ পূর্বাহ্ণ

লোহাগাড়ার চুনতিতে আড়াই কোটি টাকার ইয়াবাসহ দুই পাচারকারীকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল বুধবার বেলা ৩টার দিকে চট্টগ্রামকক্সবাজার মহাসড়কে ইউনিয়নের জাঙ্গালিয়া এলাকা থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়। এ সময় জব্দ করা হয়েছে ইয়াবা পাচারকাজে ব্যবহৃত একটি মাইক্রোবাস।

গ্রেপ্তারকৃতরা হল, মাদারীপুর জেলার শিবচর পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডের গুয়াতলা বাহেরচর এলাকার আবদুর রাজ্জাকের পুত্র টিটু মিয়া (৪১) ও একই এলাকার মৃত মোশারফ খানের পুত্র আরজু খান (৩৫)

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে চট্টগ্রামুমখী একটি মাইক্রোবাসে তল্লাশি করা হয়। এ সময় মাইক্রোর পেছনে গ্যাসবিহীন একটি গ্যাস সিলিন্ডারে ভেতর বিশেষ কায়দায় রাখা ৭০ হাজার পিস ইয়াবা পাওয়া যায়। যার আনুমানিক মূল্য আড়াই কোটি টাকা। তারা কক্সবাজারের হ্নীলা থেকে ইয়াবাগুলো পাচারের উদ্দেশে মাদারীপুর নিয়ে যাচ্ছিল। যাত্রাপথে আইনশৃঙ্খলা বাহিনীর যাতে সন্দেহ না হয়, তারজন্য দুইজন বিদেশগামী যাত্রীও ভাড়ায় নিয়ে যাচ্ছিল পাচারকারীরা। গ্রেপ্তার টিটু মিয়ার বিরুদ্ধে বিভিন্ন থানায় পাঁচটি মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রয়েছে।

লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাশেদুল ইসলাম জানান, ইয়াবাসহ গ্রেপ্তার পাচারকারীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে। বৃহস্পতিবার তাদেরকে আদালতে সোপর্দ করা হবে।

পূর্ববর্তী নিবন্ধশিবিরের বাইরে ঘোরাঘুরির সময় উখিয়ায় ৬৩ রোহিঙ্গা আটক
পরবর্তী নিবন্ধকৌতুক কণিকা