মহেশখালী পেশাজীবী সমবায় সমিতির সংবর্ধনা অনুষ্ঠান

আজাদী প্রতিবেদন | রবিবার , ২৫ ডিসেম্বর, ২০২২ at ৮:২৭ পূর্বাহ্ণ

 

কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান কমোডর মোহাম্মদ নুরুল আবছার বলেন, কক্সবাজারে পর্যটনের মূল কেবলা হলো সমুদ্র সৈকত। এই সৈকতকে যদি নান্দনিক ও পরিবেশসম্মতভাবে উপস্থাপন করা যায়, তাহলে কক্সবাজারের উন্নয়নের একটা সুরাহা করা যাবে।

গতকাল মহেশখালী পেশাজীবী সমবায় সমিতির উদ্যোগে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি। কক্সবাজার বিয়াম অডিটোরিয়ামে এই সংবর্ধনা অনুষ্ঠিত হয়। চট্টগ্রাম সিটি কর্পোরেশনের পিএস টু মেয়র মুহাম্মদ আবুল হাশেমের সভাপতিত্বে বক্তব্য রাখেন সংবর্ধনা অনুষ্ঠানের আহ্বায়ক ও সমিতির সহসভাপতি সরওয়ার কামাল, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আক্তার হোসাইন, মহেশখালী ফ্রেন্ড এসোসিয়েশনের সভাপতি সাইফুল ইসলাম, শাপলাপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান নাজিম উদ্দিন, সিনিয়র সহকারী সচিব ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সরওয়ার কামাল, ফেনী জেলার যুগ্ম জেলা জজ আলী আক্কাস, অধ্যক্ষ সুকুমার দত্ত, মহেশখালী উপজেলা আওয়ামী লীগের সভাপতি আনোয়ার পাশা চৌধুরী, সরকারের অতিরিক্ত সচিব (অব.) মোহাম্মদ সিদ্দিক, কমোডর (অব.) মোহাম্মদ নুরুল আবছার। সঞ্চালনা করেন সমিতির সদস্য এবং ইউএনএইচসিআর কর্মকর্তা ওহিদুল কাদের।

উপসচিব মুহাম্মদ আবুল হাশেম বলেন, মহেশখালী পেশাজীবী সমবায় সমিতি সর্বদা মহেশখালীর সার্বিক উন্নয়ন চিন্তা ও সামাজিক সহযোগিতার প্লাটফর্ম হিসেবে কাজ করবে। মহেশখালীকক্সবাজার সেতুর ব্যাপারে তিনি আশাবাদ ব্যক্ত করেন। তিনি মহেশখালীতে মানসম্মত শিক্ষা প্রতিষ্ঠান প্রতিষ্ঠা করে শিক্ষার উন্নয়নে সমন্বিত উদ্যোগ গ্রহণের জন্য উপস্থিত বিভিন্ন সমিতি ও এসোসিয়েশনের প্রতিনিধিদের আহ্বান জানান।

পূর্ববর্তী নিবন্ধইডিইউতে অ্যাডমিশন ফেয়ার
পরবর্তী নিবন্ধশুটিং সেট থেকে অভিনেত্রীর মরদেহ উদ্ধার