মহানবীর (দ.) আদর্শ অনুসরণে মিলবে সামাজিক অবক্ষয় থেকে মুক্তি

আর্টিলারি মোড়ে ঈদে মিলাদুন্নবী (দ.) মাহফিলে বক্তারা

| শনিবার , ২২ অক্টোবর, ২০২২ at ১২:৩৭ অপরাহ্ণ

গাউসিয়া কমিটি বাংলাদেশ ১১ নং দক্ষিণ কাট্টলী ওয়ার্ডের আওতাধীন শাপলা আ/এ, শ্যামলী আ/এ ও আর্টিলারি মোড় যৌথ ইউনিটের উদ্যোগে গত ১৫ অক্টোবর আর্টিলারি মোড়ে পবিত্র ঈদে মিলাদুন্নবী (দ.) মাহফিল অনুষ্ঠিত হয়। বাদ মাগরিব থেকে শুরু হওয়া মাহফিলে বক্তারা বলেন, বিশ্ব মানবতার মুক্তির দূত হলেন আখেরি নবী হযরত মোহাম্মদ মোস্তফা (দ.)। মহান আল্লাহ তাঁকে দুনিয়ার জন্য রহমত স্বরূপ প্রেরণ করেছেন। তাঁর আদর্শ অনুসরণেই মূলত শান্তি নিহিত রয়েছে। বর্তমান সামাজিক অবক্ষয় থেকে মুক্তি পেতে আমাদের ছাত্র ও যুব সমাজকে মহানবীর (দ.) আদর্শ অনুসরণ করতে হবে।

মাহফিলে তকরির পেশ করেন আনজুমান রিসার্চ সেন্টারের পরিচালক আল্লামা মোহাম্মদ আবুল হাশেম আল কাদেরী, হালিশহর এ ব্লক বায়তুন নুর জামে মসজিদের খতিব আল্লামা মুহাম্মদ নাছির উদ্দীন আনোয়ারী আল কাদেরী ও আর্টিলারি মোড় জামে মসজিদের খতিব আল্লামা মোহাম্মদ আবুল হাশেম। মাহফিলে আমন্ত্রিত অতিথি ছিলেন ১১ নং দক্ষিণ কাট্টলী ওয়ার্ডের কাউন্সিলর অধ্যাপক মোহাম্মদ ইসমাইল। নাতে রাসুল (দ.) পরিবেশ করেন হেফাজ উদ্দিন ও শাকিল আহমদ।

ইউনিট সভাপতি অ্যাডভোকেট মো. রফিকুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. নজরুল ইসলাম সোহেলের সঞ্চালনায় এতে উপস্থিত ছিলেন আল্লামা মো. তৈয়্যব, বীর মুক্তিযোদ্ধা আলী আহসান, আবদুস সালাম মজুমদার, প্রকৌশলী মো.সামছুল হক, ইঞ্জিনিয়ার মো. মোস্তাফা, মো. ইলিয়াছ, আবুল কাশেম, মো. ফারুক আহমদ, কামরুল আহসান কাউসার, গিয়াস উদ্দিন চৌধুরী, জিয়াউল হাসান প্রমুখ। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধহোটেল আগ্রাবাদে আছলত মিয়া ও আয়েশা বেগমের স্মরণসভা
পরবর্তী নিবন্ধসড়ক পরিবহন শ্রমিক ফেডারেশন আঞ্চলিক কমিটির সভা