মহসিন কলেজে আবারও বিবাদে ছাত্রলীগের দুই পক্ষ

আজাদী অনলাইন | শনিবার , ২৬ মার্চ, ২০২২ at ৬:৫৪ অপরাহ্ণ

স্বাধীনতা দিবসের আলোচনা সভায় অংশ নিতে এসেও বিবাদে জড়িয়েছে নগরীর সরকারি হাজী মুহাম্মদ মহসিন কলেজ ছাত্রলীগের দুই পক্ষ।

আজ শনিবার (২৬ মার্চ) সকাল ১১টার দিকে কলেজ ক্যাম্পাসে এ ঘটনা ঘটে।

বিবদমান দুই পক্ষের মধ্যে এক পক্ষের নেতৃত্ব দেন কলেজ শাখা ছাত্রলীগের আহ্বায়ক কাজী নাইম ও যুগ্ম আহ্বায়ক মিজান। অন্য পক্ষের নেতৃত্ব দেন যুগ্ম আহ্বায়ক আনোয়ার পলাশ ও মায়মুন মামুন।

জানা গেছে, স্বাধীনতা দিবস উপলক্ষে কলেজের শহীদ মিনারে ফুল দিতে যায় দুই পক্ষ। পরে কলেজ কর্তৃপক্ষের আয়োজিত আলোচনা অনুষ্ঠানে যোগ দিতে এসে বিবাদে জড়ায় পক্ষ দু’টি।

এক পর্যায়ে কথা কাটাকটি, মারামারি ও ক্লাসরুম ভাঙচুর করে তারা। এসময় কলেজ ক্যাম্পাসে দায়িত্ব পালন করা চকবাজার থানা পুলিশ তৎক্ষণাৎ উভয় পক্ষকে সরিয়ে দেয়।

পরে সভাস্থল ত্যাগ করে আবারও বিবাদে জড়ায় দুই পক্ষ। এতে দুই পক্ষের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া ও ইট পাটকেল নিক্ষেপের ঘটনা ঘটে।

এসময় আনোয়ার-মামুন গ্রুপের আনোয়ার পলাশ, অনার্স চতুর্থ বর্ষের ছাত্র তাহফিম, বিএসএস তৃতীয় বর্ষের সাকিব ও নাঈম-মিজান গ্রুপের নাঈম, মাস্টার্সের শিক্ষার্থী মিজানুর রহমান, অনার্স তৃতীয় বর্ষের রবি, দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী মেজবাহ, বিবিএস দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী আরমান আহত হন। পরে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

চকবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফেরদৌস জাহান বলেন, “স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে যোগ দেওয়াকে কেন্দ্র করে কলেজ ছাত্রলীগের দুই পক্ষের মধ্যে ঝামেলা হয়। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। এ ঘটনায় বেশ কয়েকজন সামান্য আঘাতপ্রাপ্ত হয়েছে।”

পূর্ববর্তী নিবন্ধপর্তুগালে রমজানে ডায়াবেটিস রোগীদের খাদ্যাভ্যাস বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত
পরবর্তী নিবন্ধচন্দনাইশে অস্ত্র ও গুলিসহ ৩ ছাত্রলীগ নেতা গ্রেপ্তার