ভাষার মাসে জ্ঞানের নতুন দ্বার উন্মোচন

বই বিনিময় পাঠাগার

| শুক্রবার , ২৫ ফেব্রুয়ারি, ২০২২ at ৮:৫১ পূর্বাহ্ণ

‘ভাষার মাসে জ্ঞানের নতুন দ্বার উন্মোচন’ এই লক্ষ্যকে সামনে রেখে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে বঙ্গবন্ধু কর্নার ও বই বিনিময় পাঠাগারের উদ্বোধন হয়েছে। গত সোমবার স্টোরিটেলিং প্লাটফর্ম ফেইল্ড ক্যামেরা স্টোরিজের তত্ত্বাবধানে নগরীর জামালখানে অবস্থিত শাহ ওয়ালীউল্লাহ ইনস্টিটিউটে এ পাঠাগার উদ্বোধন করা হয়। বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ আবু সোলেমানের সভাপতিত্বে ও ফেইল্ড ক্যামেরা স্টোরিজের কার্যনির্বাহী সদস্য আদিল রায়হানের সঞ্চালনায় এতে প্রধান অতিথি ছিলেন জামালখান ওয়ার্ড কাউন্সিলর শৈবাল দাশ সুমন। ফেইল্ড ক্যামেরা স্টোরিজের পরিচালক ও বই বিনিময় পাঠাগারের ব্যবস্থাপক সাইদ খান সাগর বলেন, জামালখান বর্তমানে নগরীর শিক্ষার্থীদের জন্য শিক্ষাকেন্দ্রে পরিণত হয়েছে।
এ সময় বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবু সোলেমান, হোয়াইটবোর্ড সায়েন্স ক্লাবের কো-অর্ডিনেটর মাহির আজরফ, ফেইল্ড ক্যামেরা স্টোরিজের সহকারী পরিচালক অংকন, বিদ্যালয়ের সহকারী শিক্ষক সরওয়ার আলম ও সাজ্জাদ হোসেন।
উল্লেখ্য, চট্টগ্রাম নগরীতে স্টোরিটেলিং, শর্টফিল্ম ও বই বিনিময় উৎসব নিয়ে কাজ করে আসছে ফেইল্ড ক্যামেরা স্টোরিজ সংগঠনটি। আগামী ১১ মার্চ জামালখানে অনুষ্ঠিত হবে দিনব্যাপী বই বিনিময় উৎসবের দ্বিতীয় আয়োজন। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধসিআইইউতে বাণিজ্যিক সালিশি বিষয়ক আন্তর্জাতিক সেমিনার
পরবর্তী নিবন্ধচুয়েট পিএমই বিভাগের বিদায় অনুষ্ঠান