ভবনের ৬ তলা থেকে ল্যাপটপ ও নগদ টাকা চুরি, যুবক গ্রেপ্তার

আজাদী প্রতিবেদন | শুক্রবার , ১০ মে, ২০২৪ at ১০:৪৮ পূর্বাহ্ণ

নগরীর চান্দগাঁও থানার বহদ্দারহাট এলাকা থেকে চুরি হওয়া এক আইনজীবীর ল্যাপটপ, চার্জার ও নগদ টাকা উদ্ধার করেছে পুলিশ। এ সময় চুরির ঘটনায় জড়িত থাকায় এক যুবককে গ্রেপ্তার করা হয়। গত বুধবার রাত ১১টার দিকে বায়েজিদ থানার শীতল ঝর্ণা এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার ওই যুবকের নাম মো. ইমরান হোসেন প্রকাশ ইমন।

পুলিশ জানিয়েছে, গত ৩০ এপ্রিল বহদ্দারহাট কাঁচাবাজার সাদ্দাম গলির জোহরা ম্যানশন নামে ভবনের ৬ তলা থেকে আইনজীবী রেজাউল মোর্শেদের একটি ল্যাপটপ ও চার্জার, ২টি হাত ঘড়ি, একটি মোবাইল এবং নগদ ২৫ হাজার টাকা চুরি হয়। এ ঘটনায় তিনি ১ মে বাদী হয়ে একটি মামলা দায়ের করেন।

চান্দগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদুল কবির বলেন, মামলা দায়েরের পর বায়েজিদ বোস্তামি থানা এলাকা থেকে এ ঘটনায় জড়িত আসামিকে আমরা গ্রেপ্তার করি। পরবর্তীতে তার দেওয়া তথ্যের ভিত্তিতে চান্দগাঁও থানার বাদশা চেয়ারম্যান ঘাটা এলাকা থেকে চুরি যাওয়া একটি ল্যাপটপ, চার্জার ও নগদ ২৩০০ টাকা উদ্ধার করা হয়। আসামি ইমনের বিরুদ্ধে নগরীর কোতোয়ালী, পাঁচলাইশ, চকবাজার এবং চান্দগাঁও থানায় মোট ১৪টি চুরির মামলা আদালতে বিচারাধীন রয়েছে বলেও জানান ওসি।

পূর্ববর্তী নিবন্ধবৃষ্টি হলে নিরাপদ আশ্রয়ে, তারপর আবার ঝুঁকিপূর্ণ বসবাস
পরবর্তী নিবন্ধরামুতে গরু পাচারকালে ডাকাতের গুলিতে শ্রমিকের মৃত্যু