বড়উঠানে হামদ্‌-নাত ও আযান প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

| রবিবার , ২৪ এপ্রিল, ২০২২ at ১০:৪০ পূর্বাহ্ণ

কর্ণফুলী উপজেলা, বড়উঠান মৌলভী বাড়ীতে সৈয়দা হোসনে আরা-আলম খান ফাউন্ডেশনের ব্যবস্থাপনায় ৬ষ্ঠবারের মত পবিত্র মাহে রমজান উপলক্ষে ২২ এপ্রিল কোরআন তেলাওয়াত, হামদ্‌-নাত ও আযান প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। ফাউন্ডেশনের চেয়ারম্যান মোহাম্মদ মোকাম্মেল হক খানের সভাপতিত্বে ও মিনহাজ উদ্দিন খানের পরিচালনায় এতে প্রধান অতিথি ছিলেন ইঞ্জিনিয়ার মোহাম্মদ জাবেদ আবছার চৌধুরী।

বিশেষ অতিথি ছিলেন সমাজ সেবক সাজ্জাদ খান মিটু, মুহাম্মদ সাকাওয়াত হোসেন চৌধুরী। উপস্থিত ছিলেন মো. মেজবাহ উদ্দিন খান, মো. রেজাউল হক খান, সেলিমুল্লা খান, মেম্বার সাজ্জাদ হোসেন খান সুমন, কুতুব উদ্দিন খান, মোহাম্মদ ইদ্রীস খান, নেজাম উদ্দিন খান, হাবিবুল হক খান, মেহরাফ হোসেন খান, মো. মিজানুল হক খান, মো. রকিউল হাসান খান সামি, মো. সরওয়ার, লিয়াকত হোসেন খান খোকন, এহতেশামুল হক খান, মাইমুনুল ইমলাম খান, কলিমুল্লা খান, মো. জহির উদ্দিন টিপু, মো. রাব্বি, জুনায়েদ, মো. ময়নু, মো. সোহেল, জিহান, রাকিব, করিম।

প্রধান অতিথি চৌধুরী বলেন, রমজানের শিক্ষায় ও অলি আল্লাহদের পথ অনুসরন করলে সন্ত্রাসমুক্ত সমাজ প্রতিষ্ঠা সম্ভব হবে। তিনি ফাউন্ডেশনের মহৎ উদ্যোগের প্রশংসা করেন। তিনি ফাউন্ডেশনের হাসপাতাল নির্মাণের যে উদ্যোগে ব্যাপারে সার্বিক সহযোগিতার আশ্বাস প্রদান করেন এবং গরীব অসহায় মানুষের বিনামূল্যে অপারেশন করার ব্যাপারেও সহযোগিতার আশ্বাস দেন। তিনি ফাউন্ডেশনের হাসপাতাল নির্মাণে বিত্তবানদের এগিয়ে আসার আহবান জানান। প্রতিযোগিতার বিচারক ছিলেন মাওলানা মোহাম্মদ সরওয়ার আলম আলক্বাদেরী, মাওলানা মুহাম্মদ মনছুরুল হক খান প্রমুখ। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধনিত্যপ্রয়োজনীয় জিনিসপত্রের ঊর্ধগতিতে মানুষ দিশেহারা
পরবর্তী নিবন্ধবিশেষ চাহিদা সম্পন্ন ব্যক্তিদের মাঝেও ঈদের আনন্দ ছড়িয়ে দিতে হবে