বোয়ালখালী স্বাস্থ্য কমপ্লেক্সে দরপত্র ছিনতাই

বোয়ালখালী প্রতিনিধি | বৃহস্পতিবার , ২ ডিসেম্বর, ২০২১ at ৫:৫৮ পূর্বাহ্ণ

বোয়ালখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে দরপত্র ছিনতাইয়ের অভিযোগ পাওয়া গেছে। গতকাল বুধবার দুপুরে স্বাস্থ্য কমপ্লেক্সের অভ্যন্তরে এ ঘটনা ঘটে।
ছিনতাইয়ের ঘটনায় ক্ষতিগ্রস্ত ঠিকাদার চট্টগ্রামের মেসার্স শাহীন ফার্মেসির স্বত্বাধিকারী হাসান মনসুর শাহীনের অভিযোগ, গতকাল বুধবার সকালে বোয়ালখালী স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল সার্জিক্যাল রি-এজেন্ট ও ওষুধ সরবরাহের জন্য দরপত্র নিয়ে হাসপাতালের অভ্যন্তরে নির্ধারিত বক্সে জমা দিতে যান তার প্রতিনিধি। সেখানে পূর্ব থেকে অবস্থান করা কয়েকজন যুবক তাকে বাধা দেয়। এক পর্যায়ে তার ফার্মের প্রতিনিধিকে হাসপাতালের পেছনে নির্জন স্থানে নিয়ে দরপত্র ও পে-অর্ডার কেড়ে নিয়ে আটকে রাখে। তিনি বলেন, ‘পরে আমরা খবর দিলে থানা পুলিশ ঘটনাস্থল থেকে আমাদের প্রতিনিধিকে উদ্ধার করে এবং মো. সায়েম ও দেলোয়ার নামের দুই যুবলীগ নেতাকে থানায় নিয়ে আসে।’ সায়েম উপজেলা যুবলীগের যুগ্ম সম্পাদক ও দেলোয়ার সদস্য বলে জানা গেছে।
উপজেলা স্বাস্থ্য ও প প কর্মকর্তা ডা. মো. জিল্লুর রহমান বলেন, ২০২১-২২ অর্থবছরের এম এস আর টেন্ডার দাখিলের নির্ধারিত শেষ সময় ছিল গতকাল বুধবার দুপুর ১২টা পর্যন্ত। এ সময় এ ধরনের অভিযোগ পাওয়ার পর আমরা সিসিটিভি ফুটেজ পরীক্ষা করে ঘটনার সত্যতা পেয়ে ঊর্ধ্বন কর্তৃপক্ষকে জানিয়েছি।
বোয়ালখালী থানার অফিসার ইনচার্জ মো. আবদুল করিম বলেন, পুলিশ ঘটনার সাথে জড়িত সন্দেহে দুই যুবককে আটক করেছিল। পরে মুচলেকা নিয়ে তাদের ছেড়ে দেয়া হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধমওকুফ নয়, দুই পক্ষই চায় শাস্তি প্রত্যাহার
পরবর্তী নিবন্ধচট্টগ্রামে আফ্রিকা ফেরত দুই জনের হদিস নেই